বড় খবর

ম্যারাথনে ছুটছে রাজহাঁস! ভাইরাল ভিডিও দেখে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা

এমন তাজ্জব ঘটনা দেখেছেন কখনও?

নিউ ইয়র্ক সিটি ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় এবারের আকর্ষণ এক রাজহাঁস।

নিউ ইয়র্ক সিটি ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় এবারের আকর্ষণ এক রাজহাঁস। সোশ্যাল মিডিয়ায় হামেশাই নানান মজার ঘটনার ভিডিও ভাইরাল হয়ে থাকে। রবে এবারে যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অংশ নিয়েছে একটি রাজহাঁস। এমন তাজ্জব ঘটনার কথা শুনেই ভিরমি খাচ্ছেন নেটিজেনরা। এর আগে করাচির ব্যস্ততম রাস্তায় ঊর্ধ্বশ্বাসে ছুটে যেতে দেখা গিয়েছিলে একটি উটপাখিকে। সেই ভিডিও তোলপাড় ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে নিউ ইয়র্ক সিটি ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে রুদ্ধশ্বাসে দৌড়চ্ছে একটি রাজহাঁস।

এমন ভিডিও দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা। ম্যারাথন দৌড়ে অংশগ্রহণকারীরাও রাজহাঁসের সহচর্য পেয়ে উৎসাহিত হয়েছে। রাজহাঁসটি পায়ে একটি সুন্দর লাল রঙের জুতো পড়েছিল। এবং সেটিকে উৎসাহিত করতে রাস্তার পাশে জনসাধারণের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। ভাইরাল এই ভিডিওতে ম্যারাথনে অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে রাজহাঁসটিও দৌড়েছিল এবং পুরো ট্র্যাকটি সম্পূর্ণ না করেও দর্শকদের কাছ থেকে পূর্ণ সমর্থন এবং উৎসাহ পেয়েছিল।

‘রিঙ্কল দ্য ডাক’ ম্যারাথন দৌড়ের একটি ভিডিও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রিঙ্কেল কিউট ছোট্ট লাল জুতো পরে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। এই ভিডিও শেয়ার হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। ক্যাপশনে লেখা- “আমি ম্যারাথন দৌড়ে অংশ নিয়েছি!! আমি পরের বছর আরও ভাল পারফর্ম করব! আমাকে উৎসাহিত করার জন্য সমস্ত মানুষদের ধন্যবাদ!”

ভাইরাল হতেই তাতে প্রায় ৬০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। অজস্র কমেন্ট এবং লাইক সংগ্রহ করেছে এই ভিডিও। অনেকেই নানান মজার কমেন্ট করেছেন এই ভিডিওতে। কেউ কেউ লিখেছেন, ‘রেসে না জিতেও ‘রিঙ্কল দ্য ডাক’সকলের হৃদয় জিতে নিয়েছ’। অনেকে আবার কমেন্টে লিখেছেন, এটি তাঁদের চোখে দেখা সেরা ম্যরাথন প্রতিযোগিতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral duck participates in new york city marathon video goes viral

Next Story
ম্যাপের দেখানো পথ ধরে সিঁড়ি দিয়ে নেমে গেল উবেরuber-san-francisco-stairs-759-twitter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com