বড় খবর

জলে বাঘের সঙ্গে লুকোচুরি হাঁসের, ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

বেশ কয়েক বার চিতাকে বোকা বানিয়ে ডুব সাঁতার দিয়ে কখনও পিছনে তো আবার কখনও জলের অন্যপ্রান্তে চলে যাচ্ছে হাঁসটি।

জলে চিতার সঙ্গে লুকোচুরি হাঁসের, হেসে খুন নেটিজেনরা

বাঘের সঙ্গে লুকোচুরি খেলে চিতাকে রীতিমত নাস্তানাবুদ করল একটি হাঁস। এমনই এজ মজার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর এমন ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ২ লক্ষের বেশি ভিউ হয়েছে। টুইটারে শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে জলে বাঘের শিকার থেকে বাঁচার জন্য বারে বারেই ডুব সাঁতার দিয়ে পালিয়ে বেড়াচ্ছে একটি হাঁস।

হাঁসের এমন কাণ্ডে রীতিমত ক্ষুদ্ধ বাঘটি। আসলে শিকার মুখের সামনে থেকে বারবার পালিয়ে গেলে মেজাজ ঠিক না থাকারই কথা। তবে এমন ভাবে চিতাকে নাস্তানাবুদ খাইয়ে বেশ মজা পাচ্ছে হাঁসটি। যখনই চিতা তার দিকে একটু এগিয়ে আসছে ঠিক তখনই হাঁসটি একটি ডুবসাঁতার দিয়ে পালিয়ে চলে যাচ্ছে। আর তার পর সেই হাঁসকে খুঁজে পেতেই কালঘাম ছুটে যাচ্ছে বাঘ মামার। একবার নয়, বেশ কয়েক বার বাঘ বাবাজিকে বোকা বানিয়ে ডুব সাঁতার দিয়ে কখনও পিছনে কখনও জলের অন্যপ্রান্তে চলে যাচ্ছে হাঁসটি।

এদিকে এমন মজার ভিডিও টুইটারে শেয়ার হতেই তা দ্রুত ভাইরাল হয়েছে। সকলেই চিতার সামনে পড়েও হাঁসের বুদ্ধিমত্তার তারিফ করেছেন। ইতিমধ্যেই ভাইরাল এই ভিডিওটি প্রায় ২লক্ষেরও বেশি ভিউ হয়েছে। অনেকেই নানান মজার কমেন্ট করেছেন ভিডিওতে। একজন ইউজার লিখেছেন, “ বাঘ তার শিকারের সঙ্গে নয়, তার শিকার তার সঙ্গে খালা করছে”। একজন ইউজার লিখেছেন, জলে থেকে হাঁসের সঙ্গে খেলতে যাওয়া চিতার পক্ষে মোটেও বুদ্ধিমানের মত কাজ নয়!’  

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral duck plays hide and seek with tiger in viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com