বড় খবর

অপেক্ষায় হবু বর! খিদের চোটে ম্যাগি খেতে ব্যস্ত কনে, ভাইরাল মজার ভিডি

ঘরের দরজা দিয়ে ম্যাগি খাচ্ছেন কনে। বিয়ে বাড়িতে আজব কাণ্ড!

ঘরের দরজা দিয়ে ম্যাগি খাচ্ছেন কনে। বিয়ে বাড়িতে আজব কাণ্ড!

বিয়ে মানেই নানান আচার অনুষ্ঠান, মজা হাসি। ভারতীয় বিয়ের বিভিন্ন রীতিও রয়েছে। বিশেষ করে নতুন বউকে না খেয়ে থাকতে হয় অনেকক্ষণ। তার উপর জীবনের এমন এক দিনে সবচেয়ে সুন্দর করে সাজার একটা চ্যালেঞ্জও থাকে। কিন্তু এ সবের মাঝে সব সময় কি খিদে চেপে রাখা যায়? সেই প্রমাণই পাওয়া গেল সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে সকলের চোখ এড়িয়ে সাজ বন্ধ রেখেই ঘরের দরজা দিয়ে ম্যাগি খাচ্ছেন কনে।

ইনস্টাগ্রামে মেক-আপ আর্টিস্ট মিস তনু অরোরা এই ভিডিও শেয়ার করেছেন। আর এই ভিডিও শেয়ার করতেই তা দ্রুত ছড়িয়ে পড়ে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের সাজের সময় নতুন বউ চেয়ারে বসে রয়েছেন। লেহেঙ্গার ব্লাউজ ও নীচে জিন্স পরেই খেতে শুরু করেছেন তিনি। মেক-আপ বন্ধ রেখে মাগি খেতে ব্যস্ত কনে। ভিডিওটিতে শোনা যাচ্ছে, তাঁকে জিজ্ঞেস করা হচ্ছে, কী হয়েছে? কনের জবাব, খিদে পেয়েছে। এর পরই চামচে ম্যাগি তুলে নিয়ে কনের উত্তর, ‘বর অপেক্ষা করবে’। অর্থাৎ, বোঝাই যাচ্ছে, বাইরে বর এসে গিয়েছেন বিয়ের আসরে।

কনেকে এরপর জিজ্ঞেস করা হয়, বর কতক্ষণ অপেক্ষা করবে? তিনি বলেন, ‘এক আধ ঘণ্টা। দুইও হতে পারে।’ সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়েছে। নেট-জেনের একাংশ দারুণ প্রশংসা করেছেন কনেকে, অনেকেই আবার রীতি ভাঙা নিয়ে প্রশ্ন তুলেছেন। এই ভিডিও ভাইরাল হতেই অজস্র ভিউ হয়েছে। প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে এই ভিডিওতে।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral dulhi wait karega says desi bride as she enjoys maggi before weeding goes viral

Next Story
গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারেরsachin-cricket-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com