বড় খবর

অতিমারি কালে প্রেম তারপর বিয়ে! ‘বুড়ো-বুড়ি’র মিষ্টি প্রেমের গল্পে বিভোর নেটদুনিয়া

ভালবাসার এই গল্প হার মানাবে সিনেমার রোমান্সকেও!

একাকিত্ব কাটিয়ে বিয়ে করলেন ব্রিটেনের এই প্রবীণ দম্পতি!

সত্যিকারের ভালবাসার কাছে বয়স কেবলমাত্র একটি সংখ্যা। ভালবাসার কোনও সীমা হয় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক সত্যিকারের ভালবাসার গল্প যা সিনেমার রোমান্সকেও হার মানাবে। জিম অ্যাডামস এবং আড্রে কৌটস একে অপরের সঙ্গে আলাপ করোনা অতিমারি পরিস্থিতিতে। একটি ডেটিং অ্যাপে দুজনের প্রথম আলাপ, সেই আলাপ থেকে বন্ধুত্ব তারপর ভালবাসা এবং শেষে বিয়েও করেন এই দম্পতি। ৭৮ বছর বয়সী জিম অ্যাডামস পেশায় একজন চিত্রশিল্পী এবং অবসরপ্রাপ্ত অধ্যাপক।

৩৮ বছর সংসার করার পর ২০১৭ সালে তাঁর স্ত্রী হঠাৎই মারা যান। একাকিত্ব ধীরে ধীরে গ্রাস করতে শুরু করে তাঁকে। করোনা পরিস্থিতি তাঁর জীবনকে আরও ভয়াবহ করে তোলে। ঘরবন্দি থাকাকালীন সময়ে হঠাৎ করেই একটি ডেটিং সাইটে আলাপ ৭৯ বছর বয়সী আড্রে কৌটসের সঙ্গে।

তিনি একজন অবসরপ্রাপ্ত বিমা আধিকারিক। ৩৩ বছর আগে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়। তারপর থেকেই তিনি একা। এরপরই শুরু হয় বন্ধুত্ব, শুরু হয় একাকিত্ব একে অপরের সঙ্গে ভাগ করে নেওয়া। অবশেষে দুজনেই ঠিক করলেন তাঁরা জীবনের বাকি দিনগুলি একসঙ্গে কাটাবেন। যেমন ভাবা তেমন কাজ। আট মাসের কথোপকথনের পর গত ২৫ সেপ্টেম্বর একে অপরকে বিয়ে করেন তাঁরা। তাঁদের এই মিষ্টি প্রেমের কাহিনী এবং বিয়ের ছবি টুইটারে আপলোড করেন প্রবীণ দম্পতি। তার এই মিষ্টি প্রেমের গল্প শেয়ার হতেই তা ভাইরাল হয়। ইতিমধ্যেই এই পোস্টটিতে প্রায় দেড় লক্ষের বেশি লাইক এবং অজস্র কমেন্ট পড়েছে।

জিমের কথায়, ‘খুব অল্পদিনের মধ্যেই আমি ডেটিং সাইটে আমি আড্রেকে খুঁজে পেয়েছিলাম, আমরা একে অপরের খুব ভাল বন্ধু হয়ে উঠেছিলাম, আট মাস আমরা কথা বলেছিলাম, প্যানডেমিক পরিস্থিতি জীবনকে জটিল করে তুলেছিল, অবশেষে আমরা একে অপরকে বিয়ে করার সিদ্ধান্ত নিই, এবং আমরা পেরেছি,’। বিয়েতে আয়োজনের কোনও ত্রূটি ছিল না।

বিয়ের অনুষ্ঠানে ফটোগ্রাফার হিসেবে হাজির ছিলেন জুলি র‍্যান্ড। তিনি নিজেও প্রবীণ এই দম্পতির বিয়ের ফটো আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর কথায়, “ এটা আমার কেরিয়ারের সব থেকে সুন্দরতম মুহূর্ত”। জিমের একমাত্র ছেলে জেজে অ্যাডামস বাবার বিয়েতে বাবার পাশে থেকে বাবাকে সাহস জুগিয়েছেন, তিনি নিজে বিয়ের অনুষ্ঠানে হাজির থেকে সবকাজ নিজে হাতে সেরেছেন। তিনি নিজেও বিয়ের ফটো আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এদিকে এই ছবি এবং প্রেমের মিষ্টি গল্প সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। পোস্টটিতে প্রায় দেড় লক্ষের বেশি লাইক এবং অজস্র কমেন্ট পড়েছে। সকলেই প্রবীণ এই দম্পতিকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদের সুস্থ থাকার কামনা করেছেন। মিষ্টি প্রেমের এই গল্প মুগ্ধ করেছে নেটিজেনদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral elderly couple gets married after meeting online during pandemic goes viral

Next Story
দু’চাকায় অটো চালিয়ে গিনেস বুকে নাম তুললেন অটোচালক!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com