scorecardresearch

বড় খবর

পথকুকুরের সঙ্গে খুনসুটি বৃদ্ধের, মিষ্টি ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

দেখুন সেই মিষ্টি ভিডিও।

Street Dog, Stray Dog, Pet Care
একটু ভালোবাসার জন্য। ছবি শশী ঘোষের ক্যামেরায়।

আপনি কি স্ট্রিট ডগ লাভার? তাহলে এই ভিডিওটি আপনাকে আনন্দ দিতে পারে। অনেক সময় সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও আমরা দেখতে পাই যা আমাদের হৃদয়কে ছুঁয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক মিষ্টি ভিডিও যেখানে রাস্তার একটি কুকুরের সঙ্গে এক বয়স্ক মুচিকে খুনসুটি করতে দেখা গিয়েছে। এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে।

ইনস্টাগ্রামে মনীশ হাওলের শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে মুম্বইয়ের বোরিভলি রেলওয়ে স্টেশনে বসে রয়েছেন এক বয়স্ক মুচি। তার পাশেই একটি রাস্তার কুকুর তাঁর সঙ্গে খেলতে এবং খুনসুটিতে মত্ত। কখনও দেখা যাচ্ছে কুকুরটি তাঁর হাত কামড়ে ধরে রেখেছে, কখনও কুকুরটিকে তাঁর পাশে চুপ করে শুয়ে থাকতে দেখা গেছে। এবার কখনও কুকুরটির সঙ্গে হাত ধরাধরি খেলা খেলতেও দেখা গেছে সেই বয়স্ক মুচিকে।

এর আগে বৃষ্টির দিনে কলকাতা পুলিশের এক ট্রাফিক কনস্টেবলের ছাতার তলায় ৪-৫টি পথ কুকুর আশ্রয় নিয়েছিল, মুহূর্তেই সেই ছবি ভাইরাল হয় নেটদুনিয়ায়। এরপর রতন টাটাও সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন যেখানে তাজ হোটেলের এক কর্মচারীকে বৃষ্টির মধ্যে ছাতার নীচে আশ্রয় দিতে দেখা গেছে একটি পথ কুকুরকে। এমন নানা মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে আজকের এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় লক্ষাধিক ভিউ অজস্র কমেন্ট এবং প্রচুর লাইক পড়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral elderly man playful interaction with stray dogs at borivali railway station goes viral