scorecardresearch

বড় খবর

অবিকল মানুষের মতো লোহার গেট টপকাল হাতি! ভিডিও দেখে চোখ ছানাবড়া নেটদুনিয়ার

ভিডিওতে দেখুন হাতির কীর্তি!

হাতির গেট টপকানোর খবর চাউর হতেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়।

সোশ্যাল মিডিয়া মানেই নানান বিচিত্র ঘটনার সমাহার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক মজার ভিডিও যেখানে একটি পূর্ণ বয়স্ক হাতিকে লোহার গেট টপকাতে দেখা গেছে। এমন ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের, ভাইরাল এই ভিডিওতে ইতিমধ্যেই প্রায় ২ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে।

এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন ভারতীয় বন বিভাগের আধিকারিক সুপ্রিয়া শাহু। এই ভিডিওটি মাইসোরের কাছে ভিরানাহোসলি রেঞ্জে রেকর্ড করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি পূর্ণবয়স্ক হাতি লোহার গেটকে টপকে এগিয়ে চলে যায়। প্রথমে হাতিটি তার সামনের পা দুটিকে লোহার গেটের ওপর তুলে দেয় এরপর পিছন পায়ে ভর দিয়ে তার শরীরের সমগ্র অংশ গেটের ওপারে নিয়ে যায় এরপর সে তার পিছনের পা’ও একই কায়দায় তুলে গেট টপকাতে সমর্থ হয়। নাগারহোল টাইগার রিজার্ভের আধিকারিক মহেশ কুমার দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, ‘মঙ্গলবার সকালে হাতিটি খেত থেকে ফেরার পথে এমন কাণ্ড ঘটিয়েছে’। এই ঘটনা প্রথমে মোবাইলে রেকর্ড করা হয়। পরে তা ভাইরাল হয়েছে।

এদিকে হাতির গেট টপকানোর খবর চাউর হতেই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়। সকলেই এমন মজার ঘটনা একবার চাক্ষুষ করতে চেয়েছেন। এই ভিডিওতে ইতিমধ্যেই প্রায় ২ লক্ষের বেশি ভিউ হয়েছে। সকলেই হাতির এমন কাণ্ডে অবাক হয়েছেন। অজস্র লাইক এবং কমেন্টে ভরে উঠেছে এই ভিডিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral elephant climbs iron fence video leaves netizens stunned