scorecardresearch

শুঁড় দিয়ে মাথা থেকে টুপি তুলেও মহিলাকে ফেরত, হাতির কাণ্ডে তাজ্জব নেটিজেনরা

টুইটারে এই মজার ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৫ লক্ষের কাছাকাছি ভিউ এবং প্রায় ৩ লক্ষের বেশি লাইক পড়েছে।

শুঁড়ে পেঁচিয়ে মাথা থেকে টুপি তুলেও তা ফিরিয়ে দিল স্রেফ মহিলার অনুরোধে

ওয়াইল্ড লাইফ নিয়ে নানান রকম ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একদল ছাত্র জঙ্গল সাফারিতে গিয়ে হাতির হানায় পড়েন। এবার আবারো হাতি নিয়েই এক মজার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে, সাফারিতে আসা এক মহিলা পর্যটকের মাথার টুপি শুঁড় দিয়ে খুলে নিচ্ছে একটি হাতি। পরে অবশ্য ওই মহিলার অনুরোধে সেটি আবার ফিরিয়েও দেয় হাতিটি। এমন মজার ভিডিওতে মজে নেটিজেনরা। টুইটারে এই মজার ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৫ লক্ষের কাছাকাছি ভিউ এবং প্রায় ৩ লক্ষের বেশি লাইক পড়েছে।

ভাইরাল এই ভিডিওতে দেখা গেছে, সবুজ ঘাসে মোড়া একটি জায়গায় দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা। তাঁর ঠিক পিছনেই শুঁড় দোলাচ্ছে একটি পূর্ণবয়স্ক হাতি। হটাত করেই শুঁড় দিয়ে হাতিটি মহিলার মাথায় থাকা টুপিটি খুলে নেয়, এই ঘটনায় কিছুটা চমকে ওঠেন ওই মহিলা। পর-মুহূর্তেই তিনি সেই হাতিটির উদ্দেশ্যে বলেন, ‘আমি কী আমার টুপিটি ফেরত পেতে পারি’ , এই কথা শুনে লক্ষ্মী ছেলের মত হাতিটি মহিলার ওই টুপি ফিরিয়েও দেয়। হাতিটি সম্ভবত মহিলার কথা বুঝতে পেরেই টুপিটি ফিরিয়ে দেয়, এমন মজার ভিডিও দেখে নেটিজেনরা অবাক হয়ে গেছেন। তবে অনেকই এই ঘটনায় বেজায় ক্ষুদ্ধ। তাঁদের মতে যেভাবে এই কাজের জন্য পশুদের ট্রেনিং দেওয়া হয়, তা পশুদের মানসিক স্বাস্থ্যের জন্য নিরাপদ নয়। মূলত পর্যটকদের আনন্দ দিতেই, এইভাবে ট্রেনিং দেওয়া হয় পশুদের।

https://platform.twitter.com/widgets.js

তবে টুইটারে এই ভিডিও ভাইরাল হতেই তা মন জয় করেছে নেটিজেনদের। ইতিমধ্যেই এই ভিডিওটিতে প্রায় ৫ লক্ষ ভিউ হয়েছে এবং প্রায় ৩ লক্ষের কাছাকাছি লাইক সংগ্রহ করেছে। সকলেই হাতির এমন মজার কাণ্ডকারখানা দেখে অবাক হয়ে গেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral elephant pretends to eat womans hat return it later video goes viral