ফুল দিয়ে প্রেম প্রস্তাব দিচ্ছে হাতি! বিরল ঘটনায় তোলপাড় নেটদুনিয়ায়!

দারুণ মজার এই ভিডিও ভাইরাল হতেই তোলপাড় পড়েছে নেটদুনিয়ায়।

ফুল দিয়ে নিজের প্রেমিকাকে প্রেমের প্রস্তাব জানাচ্ছে এক হাতি, বিরল ঘটনায় তোলপাড় নেটদুনিয়ায়

চোখের সামনে কাউকে কখনও ফুল দিয়ে তার পছন্দের মানুষটিকে প্রপোজ করতে দেখেছেন? হয়তো একটু আধটু চোখ কান খোলা রাখলে এমন ঘটনা আপনি দেখে থাকতে পারেন। কিন্তু ভাবুন এক পুরুষ হাতি তার প্রেমিকা মহিলা হাতিকে ফুল দিয়ে প্রপোজ করছে এমন ঘটনার কথা কস্মিনকালেও কেউ কখনও দেখেছেন বা শুনেছেন বলে মনে করতে পারছেন না। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এমনই এক মজার ভিডিও। যেখানে দেখা যাচ্ছে পুরুষ হাতিটি তার শুঁড়ে সম্ভবত ল্যাভেন্ডার ফুলের বান্ডিল ধরে মহিলা হাতির দিকে ধীর পদক্ষেপে এগোচ্ছে। এরপর হাতিটি তার প্রেমিকার কাছে পৌঁছে তাকে প্রস্তাব দেয়। দারুণ মজার এই ভিডিও ভাইরাল হতেই তোলপাড় পড়েছে নেটদুনিয়ায়।

মজার এই ভিডিওতে দেখা যাচ্ছে পুরুষ হাতিটি তার শুঁড়ে সম্ভবত ল্যাভেন্ডার ফুলের বান্ডিল ধরে মহিলা হাতির দিকে ধীর পদক্ষেপে এগোচ্ছে। এরপর হাতিটি তার প্রেমিকার কাছে পৌঁছে তাকে প্রস্তাব দেয়। সে মহিলা হাতিটিকে ফুল দেয়, আর মহিলা হাতি সেই ফুলটা শুঁড়ে করে নিয়ে সুন্দর করে অভিবাদন জানায়। প্রেমের প্রস্তাব গ্রহণ করতেই বেজায় খুশি পুরুষ হাতিটি। elephantsofworld নামের একটি ইনস্টাগ্রাম পেজে আপলোড করা হয়েছে এমন মজার ভিডিও।

এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সকলেই এমন বিরল মুহূর্তের সাক্ষী থেকেছেন। অজস্র লাইক এবং প্রচুর কমেন্ট পড়েছে এই ভিডিওতে। দেখুন এই মজার ভিডিও। আপনিও জানান, হাতির প্রেম প্রস্তাবের ভিডিও আপনার কেমন লাগল!

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখনটেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral elephant proposes to lover with flower in viral video

Next Story
গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারেরsachin-cricket-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com