বড় খবর

নাচতে গিয়ে বিয়ের আসরে আছাড় খেয়ে পড়লেন নবদম্পতি! তারপর…

নাচতে গিয়ে হঠাৎ করে হুমড়ি খেয়ে পড়লেন দম্পতি। এই দৃশ্য দেখে সেখানে হাজির সকলেই ভ্যাবাচাকা খেয়ে যান।

নতুন বউয়ের সঙ্গে নাচতে গিয়ে আছাড় খেয়ে পড়লেন বর

সোশ্যাল মিডিয়ায় বিয়ে নিয়ে মাঝে মধ্যেই নানান মজার ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন আক মজার ভিডিও যা দেখে রীতিমতো হেসে খুন নেটিজেনরা। ভিডিওতে দেখা গেছে, বিয়ের দিন এক দম্পতি বিয়ের আসরে নাচতে গিয়ে হুমড়ি খেয়ে পড়ে গিয়েছেন। আর এই ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেটদুনিয়ায়।

বিয়ের দিন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আত্মীয় স্বজন থেকে বন্ধু-বান্ধব সকলেই হাজির। তাদের সামনেই নাচে মত্ত সদ্য বিবাহিত দম্পতি। নাচতে গিয়ে হঠাৎ করে হুমড়ি খেয়ে পড়লেন দম্পতি। এই দৃশ্য দেখে সেখানে হাজির সকলেই ভ্যাবাচাকা খেয়ে যান। পড়ে গিয়েও কোনওভাবে নিজেদের সামলে নেন দম্পতি। যেভাবে হাসতে হাসতে তাঁরা নাচতে গিয়ে পড়ে গিয়েছিলেন, তেমনি আবার হাসতে হাসতে উঠেও দাঁড়ান তাঁরা। আর এই দৃশ্য ভাইরাল হতেই হাসির রোল নেটদুনিয়ায়।

অনেকেই তাঁদের কমেন্টে লিখেছেন পাত্রীর ভার সামলাতে না পেরেই এমন কাণ্ড! অনেকে আবার মজা করে লিখেছেন, বিয়ের দিনই যদি বরের এমন হাল হয় তাহলে সারাজীবনে কতবার আছাড় খাবেন তার হিসেব রাখাও মুশকিল! ইনস্টাগ্রামে এই ভিডিও দেখে প্রত্যেকেই লাইক-কমেন্টে ভরিয়ে দিয়েছেন ৷ ৫ লক্ষেরও বেশি ভিউজ হয়েছে ভিডিওটিতে ৷ নেটিজেনরা বর-বউকে উল্টে পড়তে দেখে হাসি-ঠাট্টা খুব একটা করেননি ৷ বরং ভালবাসাতেই ভরিয়ে দিয়েছেন ৷

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral falling in love bride and groom first dance has ahilarious twist video leaves netizens in splits

Next Story
পোপের মাথার টুপি-ই চাই! বালকের আজব বায়না, ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com