বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

ডিনারের সময় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সিলিং ফ্যান, বরাত জোরে রক্ষা একরত্তির

আচমকাই এক মুহূর্তের মধ্যে সিলিং ফ্যানটি খুলে পড়ে বাবা ও তাঁর বাঁ-দিকে বসে থাকা ছোট্ট শিশুর মাঝে। দেখুন ভিডিও

আচমকাই এক মুহূর্তের মধ্যে সিলিং ফ্যানটি খুলে পড়ে বাবা ও তাঁর বাঁ-দিকে বসে থাকা ছোট্ট শিশুর মাঝে।

এমন স্মরণীয় ডিনার হয়তো কোনও দিনই ভুলতে পারবে না ভিয়েতনামের এই পরিবারটি। ইউটিউবে সম্প্রতি ভাইরাল হগ চ্যানেল থেকে শেয়ার করা ভিডিও দেখে এমনই মন্তব্য নেটিজেনের। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, ৬ জনের একটি পরিবার মাটিতে বসে ডিনার করছে। ঘরে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা।

আচমকাই এক মুহূর্তের মধ্যে সিলিং ফ্যানটি খুলে পড়ে বাবা ও তাঁর বাঁ-দিকে বসে থাকা ছোট্ট শিশুর মাঝে। শিশুটিকে দেখা যায় প্রচণ্ড শব্দের অভিঘাতে লাফ দিয়ে সরে দাঁড়াতে। সঙ্গে সঙ্গে দৌড়ে শিশুটিকে কাছে টেনে নেন তার মা। কিন্তু অদ্ভূত ভাবে কারও কোনও আঘাত লাগেনি এই গোটা ঘটনায়।

ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘পুরো পরিবার বসে খাচ্ছিল, যখন সিলিং ফ্যানটি তাঁদের মাঝে খুলে পড়ে। সৌভাগ্যবশত কেউ আহত হননি।’ ঘটনাটি ভিয়েতনামের ব্যাক নিনহ প্রদেশে। নেটিজেনরা এই ভিডিও দেখে চমকে উঠেছেন। একে মিরাকল ছাড়া আর হয়তো কিছুই বলা যায় না বলে মন্তব্য করেছেন অনেকেই।

কেউ কেউ আবার সিলিং ফ্যানের এমন খুলে পড়া দেখে নিজেদের বাড়ির ফ্যানের নতুন করে রক্ষণাবেক্ষণে মন দিয়েছেন বলে জানিয়েছেন। তবে এই পারিবারিক ডিনারের রাত যে ওই পরিবারটি কোনও দিনই ভুলবেন না তা এককথায় মেনে নিয়েছেন সকলে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral family dinner interrupted by falling fan

Next Story
করোনা আতঙ্ক বাঁদরের মধ্যেও! মারণ জীবাণু থেকে বাঁচতে এ কী করল?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com