scorecardresearch

বড় খবর

শোয়েব মালিককে ‘জিজাজি’ বলে ডাকলেন দর্শকরা, হেসে খুন সানিয়া, দেখুন ভিডিও

কী বললেন ভারতের জামাই শোয়েব মালিক?

শোয়েব মালিককেই জামাইবাবু করল দর্শকরা

টি২০ বিশ্বকাপে পাকিস্তানের কাছে লজ্জার হার ভারতের। রবিবাসরীয় ভারত-পাক ডুয়েল ঘিরে উত্তেজনা ছিল চরমে। কিন্তু দিনের শেষে ঐতিহাসিক জয় ছিনিয়ে নিয়ে শেষ হাসি হাসল পাকিস্তান। বিশ্বকাপের মঞ্চে পাকিস্তান এই প্রথমবার ভারতকে হারাল।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে গত ২৪ অক্টোবর মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় পড়শি দেশ। ব্যাট করতে নেমে বিপর্যয়ের মুখে পড়ে ভারত। ইতিহাস গড়ে বিশ্বকাপে প্রথমবার ভারতকে হারায় পাকিস্তান। ১০ উইকেটে লজ্জার হার ক্ষতবিক্ষত করে দেয় বিরাট বাহিনীকে। হতাশায় ডুবে যান ভারতীয় দর্শকরাও।

যদিও এই পরাজয় মাঠের ক্রিকেট উন্মাদনাকে দমিয়ে রাখতে পারেনি। খেলা দেখার আনন্দ যাতে কোনওভাবেই ম্লান না হয়ে পড়ে সেদিকে সজাগ নজর ছিল মাঠে উপস্থিত দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় সেই ম্যাচের এক দারুণ মজার ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একদল ক্রিকেট ভক্তকে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিককে নিয়ে উল্লাস করছেন। এবং সানিয়া মির্জার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একদল ক্রিকেট ভক্ত “জিজাজি” (জামাইবাবু) স্লোগান দিচ্ছেন শোয়েব মালিককে দেখে। যখন ক্যামেরাটি জুমে থেকে শোয়েব মালিককে দেখাচ্ছে। মালিকও তাঁর পিছনে এই স্লোগান শুনে ঘুরে তাকান।

একজন টুইটার ইউজারের অ্যাকাউন্ট থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। দ্রুত তা ভাইরাল হয়। ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। এদিকে এই বিষয়টি নজরে আসে সানিয়ারও। তিনিও তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করেছেন। ইতিমধ্যেই ১০ হাজারের বেশি ভিউ হয়েছে এবং অজস্র কমেন্ট পড়েছে এই ভিডিওতে।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral fans call shoheb malik jeejaji during india pakistan t20 worldcup match goes viral