বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

বাইক চোরের উদ্দেশ্যে পুলিশের টুইট ঘিরে মজায় মেতে নেটদুনিয়া!

শাহরুখে মজে ফরিদাবাদ পুলিশের মজার টুইট!

যুগের সঙ্গে তাল মিলিয়ে এখন পুলিশ এবং প্রশাসন সোশাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তাদের বাহিনীর বিশেষ কোনও কৃতিত্ব তারা আপলোড করেন তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। তা সে কলকাতা পুলিশ হোক বা নিউইয়র্ক সিটি পুলিশ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ফরিদাবাদ পুলিশের করা একটি টুইট যা নেটিজেনদের মধ্যে হাস্যরসের সৃষ্টি করেছে।

গত শনিবার টুইটারে, ফরিদাবাদ পুলিশের তরফে সোশ্যাল মিডিয়ায় তাদের ফলোয়ারদের উদ্দেশ্যে একটি মোটরসাইকেল ডাকাতির বিষয়ে আপডেট দেওয়া হয়েছে। যে আপডেট দিতে তারা নয়ের দশকের শাহরুখ খান অভিনীত সুপারহিট ছবি “দিল তো পাগল হে” থেকে ‘ভোলি সি সুরত’ গানের লিরিক্স টেনে এনে অপরাধীর ছবি টুইটারে আপলোড করেন।

বাইক চুরির সঙ্গে জড়িত অপরাধীর ছবি দিয়ে ফরিদাবাদ পুলিশের তরফে টুইটে লেখা হয় “ভোলি সি সুরত, কাম মে সুস্তি, মোটরসাইকেল চুরারেহে, হে” (নিরীহ মুখ, কাজ করতে অলসতা, মোটরসাইকেল চুরি)”।

এই টুইট শেয়ার হতেই তা ভাইরাল হয়। আর তা ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে ব্যাপক হাস্যরসের এবং কৌতুকের সৃষ্টি হয়েছে। অল্প সময়ের মধ্যেই কয়েক হাজার মানুষ এই টুইট দেখেন এবং সেটিতে কমেন্টও করেন। ফরিদাবাদ পুলিশের তরফে তাদের পোস্ট করা এই টুইটে একটি হ্যাশট্যাগ যুক্ত করে লেখা হয়েছে #আব_তো_অন্দর_হ্যাঁয়।

পুলিশের করা এই টুইট ঘিরে রীতিমতো চর্চা এখন সোশ্যাল মিডিয়া জুড়ে। বাইক চোর ধরার সঙ্গে ফরিদাবাদ পুলিশের সৃজনশীলতারও প্রশংসা করেছেন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral faridabad polices dil to pagal hai song reference for bike theft goes viral in internet

Next Story
মানুষ না দানব! শয়তানের টানে ভয়ঙ্কর রূপ নিলেন এই ট্যাটু শিল্পী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com