বড় খবর

৫০ ফুট গভীর কুয়োয় পড়ে গেলেন মহিলা, তারপর যা হল! ভাইরাল ভিডিও

কী হল দেখুন ভিডিওতে…

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ছোট থেকে বড়, হাসি-কান্না নানা ধরনের ভিডিও আমরা দেখে থাকি। কেউ কেউ শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্যও নানা ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। আবার অনেক এমনও ভিডিও আমরা দেখে থাকি যা একদম বাস্তব জীবনের ঘটনার উপর ভিত্তি করে ভাইরাল হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে অসাবধানতা বশত ৫০ ফুট গভীর কুয়োয় পড়ে গিয়েছেন এক মধ্যবয়সী এক মহিলা। তাঁকে কুয়ো থেকে বের করে আনছেন দমকল বিভাগের কর্মীরা।

সংবাদ সংস্থা এএনআই-এর তরফে এই ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এক মহিলা অসাবধানতাবশত কুয়োতে পড়ে যান, দমকল বিভাগের কর্মীরা অত্যন্ত দ্রুততার এবং দক্ষতার সঙ্গে ওই মহিলাকে কুয়ো থেকে টেনে উপরে তোলেন। ভিডিওটি শেয়ার করার পরই তা ভাইরাল হয়।

আরও পড়ুন: বিকট শব্দে ঘুম ভাঙল গৃহস্থের, কী বেরিয়ে এল ছাদ থেকে ওটা?

১.০৫ মিনিটের ক্লিপে দেখা যাচ্ছে একজন মহিলাকে কুয়ো থেকে টেনে উপরে তোলার জন্য দড়ি এবং জাল ব্যবহার করে নিরাপদেই ওই মহিলাকে কুয়ো থেকে বাইরে বের করে আনেন দমকল বিভাগের আধিকারিকরা। যদিও স্থানীয় কিছু বাসিন্দা এই কাজে তাদের সাহায্য করেন। যদিও ওই মহিলা আহত হয়েছেন কি না! তা এই ভিডিওতে স্পষ্ট নয়। দেখা যাচ্ছে তিনি দমকল বিভাগের কর্মীদের সাহায্যে কোনওরকমে উঠে দাঁড়াতে পারছেন।

এই ভিডিও ভাইরাল হতেই তাতে হাজারের বেশি ভিউ হয়েছে। মহিলার জীবন বাঁচানোর জন্য দমকল বিভাগের কর্মকর্তাদের প্রশংসা করছেন নেটিজেনরা। এছাড়াও অনেকেই কমেন্ট করেছেন এই ভিডিওটিতে। সকলেই দমকল এবং স্থানীয়দের মহিলাকে বিপদ থেকে বাঁচানোর জন্য ধন্যবাদ দিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral fire officials rescue women from 50 feet deep well in kerala

Next Story
মেয়ের সঙ্গে দুর্দান্ত ফর্মে নাচলেন অপরাজিতা, মন জয় করলেন নেটিজেনদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com