বড় খবর

‘নাট্টু নাট্টু’ গানে নিখুঁত নাচ ফরাসি যুবকের, ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়া

ইন্সটাগ্রামে ভাইরাল হয়েছে জিকার নাচের অসাধারণ একটি ভিডিও।

‘নাট্টু নাট্টু’গানে নিখুঁত নাচ ফরাসি যুবকের, ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়া

‘নাট্টু নাট্টু’ গানে নিখুঁত নাচ! ‘আর আর আর’ ছবির গানে নেচে নেট পাড়ায় হইচই ফেললেন ফ্রান্সের যুবক। বলিউডের গানের তালে এর আগে নেচে একাধিকবার ভাইরাল হয়েছেন অনেকেই। এর মধ্যে অন্যতম ড্যান্সিং ড্যাড রিকি পণ্ড। ইতিমধ্যেই তাঁর নাচের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অসাধারণ নাচের স্টাইল এবং দারুণ এনার্জি নজর কেড়েছে সাত থেকে সাতাশি সকলের। শুধু রিকি নন, বলিউডের ছন্দে মাতেন তাঁর পরিবারের অন্যান্য সদস্যরাও। এবার তাতে সাম্প্রতিকতম সংযোজন, ফ্রান্সের এক যুবক।

জানা গিয়েছে, ওই যুবকের নাম জিকা। এক বন্ধুর সঙ্গে সদ্য রিলিজ হওয়া জনপ্রিয় ‘নাট্টু নাট্টু’ গানে নাচতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর নাচে মজে নেটদুনিয়া। নাচের এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে। ইন্সটাগ্রামে ভাইরাল হয়েছে জিকার নাচের অসাধারণ একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে এস এস রাজামৌলির আসন্ন ছবি ‘আর আর আর’- এর ‘নাট্টু নাট্টু’ গানের ছন্দে তাল মিলিয়েছেন ফ্রান্সের যুবক জিকা এবং তাঁর এক বন্ধু।

ইতিমধ্যেই ‘আর আর আর’ ছবির ট্রেলর ব্যাপক সাড়া জাগিয়েছে। রিলিজের পর থেকেই জনপ্রিয় হয়েছে ‘নাট্টু নাট্টু’ গান। দক্ষিণী অভিনেতা রামচরণ তেজা এবং জুনিয়ার এনটিআর- এর নাচের প্রশংসাও করেছেন নেটিজ়েনরা। আর এবার তাঁদের ড্যান্স স্টেপেই নাচ করলেন ফরাসি যুবক। ‘আর আর আর’ ছবির এই ‘নাট্টু নাট্টু’ গানের দৃশ্যে একসঙ্গে নাচতে দেখা গিয়েছে রামচরণ তেজা এবং জুনিয়র এনটিআরকে।

তাঁদের নাচের স্টেপ হুবহু নকল করেছেন জিকার এই ডুয়েট পারফরম্যান্স। ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে, অনেকেই মন্তব্যে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে এটা প্রথমবার নয়, এর আগেও একাধিক জনপ্রিয় ভারতীয় গানের সঙ্গে পা মিলিয়েছেন জিকা। তবে এই পারফরম্যান্স তার অতীতের সব রেকর্ডকে ছাড়িয়ে গেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral french man grooves to nattu nattu song from rrr in viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com