বড় খবর

কবর খুঁড়ে মরদেহ বের করে বাইকে শহর ঘোরালেন বন্ধুরা, তাজ্জব ঘটনা ভাইরাল

এমন বন্ধুপ্রীতির উদাহরণ এই প্রথম।

কবর খুঁড়ে মরদেহ বের করে বাইকে চাপিয়ে শহর ঘোরালেন বন্ধুরা।

কবর খুঁড়ে বের করে আনা হল বন্ধুর মরদেহ, তারপর সেই দেহ নিয়ে বাইকে চেপে শহর ঘুরলেন একদল যুবক। এমনই হাড়হিম করা ঘটনা ঘটেছে দক্ষিণ আমেরিকার ইকুয়েডরে। আর এই ঘটনা নেটদুনিয়ায় ভাইরাল হতেই হইচই পড়ে গিয়েছে।

ডেইলি মেইল সূত্রে প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে, জানানো হয়েছে, কিছুদিন আগেই মৃত্যু হয়, বছর ২১’র এরিক সেডনো নামে এক যুবকের। সেই সময় তার কাছের বন্ধুরা তার কাছে উপস্থিত থাকতে পারেননি। কাছের বন্ধুর মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে পড়েন তারা।

তারা তখন ঠিক করেন বন্ধুর শেষ ইচ্ছা তারাই পূরণ করবেন। বন্ধুর ইচ্ছাপূরণে তাঁর মৃতদেহ কবর খুঁড়ে বের করে তাকে বাইকে চাপিয়ে নিয়ে শহর ঘুরে বেড়িয়েছেন তার কাছের বন্ধুরা। এমনকি, এই কাজ করার জন্য তাঁর মা বাবার কাছ থেকে অনুমতিও নেওয়া হয়।

জানা গিয়েছে, বছর ২১’র এরিক বাইক চড়ে শহর ঘুরে বেড়াতে খুব ভালবাসতেন তাই তাঁর ইচ্ছামত মৃত্যুর পর তার শবদেহ বাইকে চাপিয়ে শহর ঘোরান ৭ জনের একটি দল।, ৭ জনের দলটি মরদেহ সহ বাইক নিয়ে বেরিয়ে পড়েছিলেন। একটি বাইকে তিনজন বসেছিলেন। তাদের মাঝে মরদেহ রাখা হয়েছিল।

তদের কথায়, বন্ধুর শেষ ইচ্ছা পূরণ করতেই এমন কাণ্ড ঘটিয়েছেন তারা। সেই সঙ্গে কবরে ছিটিয়ে দেওয়া হয়েছে মদের ফোঁটাও। এমন বন্ধু প্রীতি দেখে অবাক সকলেই, তবে এভাবে কবর খুঁড়ে মরদেহ বের করে এভাবে বাইকে করে নিয়ে ঘুরে বেড়ানো নিয়ে সমালোচনাও কম হয়নি, তবে সেসব গায়ে মাখতে নারাজ ৭ জনের সেই দল।

তাদের কথায়, ‘বন্ধুর শেষ ইচ্ছা পূরণ করতে পেরেই খুশি, আর কিছুই চাইনা’। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানানো হয়েছে এমন ঘটনার কথা আগে তারা শোনেনি। করোনা সংক্রমণের সময় এ ভাবে এক মরদেহ নিয়ে ঘুরে বেড়ানো নিয়ে বিভিন্ন রকমের প্রতিক্রিয়া সামনে এসেছে।

এই ছবি ডেইলি মেইলের তরফে টুইট করা হয়েছে, এবং তাতে লেখা রয়েছে, ‘কবর থেকে তোলা হচ্ছে বন্ধুর মৃতদেহ, শেষ বাইক রাইডিং’র জন্য’। মুহূর্তেই ভাইরাল হয়েছে এই খবর। খুব অল্প সময়ের মধ্যেই এই খবর ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। এমন বন্ধুপ্রীতি অনেকের চোখে জল এনেছে, আবার অনেকেই এমন কাজের সমালোচনায় সরব হয়েছেন। তবে এই ঘটনা যে মৃত যুবকের মা, বাবার অনুমতি নিয়েই করা হয়েছে, তা ডেইলি মেইল সূত্রে জানানো হয়েছে।

 ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral friends take body of murderd man 21 out of coffin and put it on back of motorbike for one last ride in ecuador

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com