বড় খবর

‘আদা-রসুন’ বিভ্রাটে জর্জরিত পাক মন্ত্রী, নেটপাড়ায় ব্যাপক ট্রোলড ফাওয়াদ

কী এমন ঘটনা ঘটালেন তিনি! দেখুন ভিডিও।

পাক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ফাওয়াদ চৌধুরী

ভুল যে কোনও মানুষেরই হতে পারে তবে তিনি যদি সেলিব্রিটি অথবা রাজনৈতিক ব্যক্তিত্ব হন তবে তাঁর সামান্য ভুলও নানান সমস্যার সৃষ্টি করতে পারে। এমনই ঘটনা ঘটল পাক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ফাওয়াদ চৌধুরীর সঙ্গে। আর এমন ঘটনা মুহূর্তেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যাতে বেজায় অস্বস্তির মুখে পড়েছেন তিনি। কী এমন ঘটনা ঘটালেন তিনি! রসুন ও আদার মধ্যে ফারাক না বুঝে রসুনকে আদা বলে চালিয়ে দেন তিনি আর তাতেই বেজায় বিপত্তি। ব্যস রে…রে করে উঠল নেটপাড়া।

পাক সাংবাদিক নায়লা ইনায়ত টুইটারে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে মন্ত্রীমশাই এক সাংবাদিক সম্মেলনে বক্তৃতা রাখছেন, সেখানে তিনি হঠাৎ করেই রসুনের উর্দু অনুবাদ সঠিক ভাবে করতে পারেননি। আর তাতেই বিপত্তি। দ্রব্যমূল্য বৃদ্ধি সংক্রান্ত এক বক্তৃতা চলাকালীন সময়ে তিনি রসুন নিয়ে আলোচনা শুরু করলেও তা তিনি আদায় শেষ করেন, নিজের অজান্তেই এই কাজ করেছেন বলেই মনে করছেন নেটিজেনরা।

তবে এই ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই ত্রাহি ত্রাহি রব উঠতে শুরু করেছে। এর আগেও পাকিস্তানের এক মন্ত্রী দাঁত দিয়ে ফিতে কেটে ব্যাপক ট্রোলের মুখে পড়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার আবারও খবরের শিরোনামে পাক মন্ত্রী।

টুইটারে এই ভিডিও শেয়ার হতেই তা দ্রুত ভাইরাল হয়েছে। পাক মন্ত্রীর এমন ভুলে ব্যাপক ট্রোলের মুখে পড়েতে হয়েছে তাঁকেও। অনেকেই কমেন্টে জানিয়েছেন, প্রকাশ্য সভায় বক্তৃতা রাখাকালীন সময়ে মন্ত্রীর আরও বেশি সতর্ক হওয়ার প্রয়োজন ছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral garlic is adrak pak minister fawad chaudharys gaffe leaves netizens in splits

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com