scorecardresearch

বড় খবর

চকলেট মোমোর পর এবার আগুনে মোমো, নয়া রেসিপিতে আঁতকে উঠেছেন নেটিজেনরা

কি ভাবছেন একবার চেখে দেখবেন নাকি এই আগুনে মোমো?  

আগুনে মোমোর রেসিপি ভাইরাল

চকলেট মোমোর পর এবার আগুনে মোমো। নয়া রেসিপি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপনি কি মোমো খেতে ভালবাসেন? তাহলে আপনি নিশ্চয় ফ্রায়েড, প্যান ফ্রায়েড, স্টিম, চকলেট মোমো খেয়েছেন। কিন্তু কখনও কি শুনেছেন আগুনে মোমো? অবাক হলেন! যদি না শুনে বা না খেয়ে থাকেন তাহলে এই প্রতিবেদনে রইল এমন মোমোর সন্ধান।

সম্প্রতি ইউটিউবে একের পর এক নয়া রেসিপির ভিডিও ভাইরাল হয়েছে। সেগুলি কোনটা মনে ধরেছে নেটিজেনদের, কোনটা আবার দেখেই অপছন্দ করেছেন তাঁরা। রসগোল্লা চাটের পর এবার ভাইরাল ফায়ার মোমো। এমন মোমোর নাম শুনেই আঁতকে উঠেছেন অনেকেই।

হার্দিক মালিক, যিনি মূলক paidaishi_foodie নামে সোশ্যাল মিডিয়ায় পরিচিত, তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। গাজিয়াবাদের একটি ফুড স্টলের ওই ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে প্যানে কয়েকটি মোমো দেওয়ার পর তার সঙ্গে সবজি দেওয়া হল। এরপর এমন পদ্ধতিতে এটি তৈরি করা হচ্ছে যা দেখে মনে হচ্ছে মোমোগুলিতে আগুন ধরিয়ে দেওয়া হচ্ছে। যা ফায়ার মোমো অথবা আগুনে মোমো নামে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। লাইক দিয়েছেন প্রায় ৯২ হাজার ইউজার। বিভিন্ন কমেন্টও করেছেন নেটিজেনরা। ভিডিও দেখে কি ভাবছেন একবার চেখে দেখবেন নাকি এই আগুনে মোমো?  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral ghaziadabad street vendor makes fire momos in viral video goes viral in internet