scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর কুমিরকে বুকে জড়িয়ে ধরে তরুণী! শিউরে উঠেছেন নেটিজেনরা

তরুণীর কাণ্ডে পিলে চমকে উঠেছেন নেটিজেনরা

কুমিরকে বুকে জড়িয়ে ধরে শুয়ে রয়েছেন এক মহিলা

চোখের সামনে সাপ অথবা অন্য সরীসৃপ দেখেই আমরা সাধারণভাবে আঁতকে উঠি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক হাড় হিম করা ভিডিও। আস্ত এক কুমিরকে বুকে জড়িয়ে ধরে শুয়ে রয়েছেন এক মহিলা। মহিলার এমন কীর্তি ভাইরাল হতেই তা দেখে শিউড়ে উঠেছেন নেটিজেনরা। এই হাড় হিম করা ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় দেড় লক্ষের কাছাকাছি লাইক পড়েছে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ক্যালিফোর্নিয়ার সরীসৃপ চিড়িয়াখানার এক মহিলা জু কিপার এক আস্ত কুমিরকে বুকে আগলে ধরে শুয়ে রয়েছেন। এই ভয়ঙ্কর আকৃতির কুমিরের নাম ডার্থ গেটর। ভিডিওর শুরুতেই ওই মহিলা জু-কিপার ভয়ঙ্কর এই কুমিরের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন। তারপর তাঁকে কুমিরের নিচে শুয়ে থাকা অবস্থায় কথা বলতে দেখা যায়। গেটর তারপর পাশে হামাগুড়ি দেয় এবং মহিলা দেখতে পায় যে এটি প্রস্রাব করছে। চিড়িয়াখানার ইনস্টাগ্রাম পোস্টে বলা হয়েছে, ‘কখনও কখনও আমি ডার্থ গেটরকে আলিঙ্গন করি। সে আমাদের অ্যালিগেটরদের অ্যাম্বাসাডর। ডার্থ ক্যালিফোর্নিয়ায় একটি আক্রমণাত্মক প্রজাতি হিসেবে পরিচিত’।

এমন ভয়ঙ্কর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তাতে প্রায় ২.৫ লক্ষের বেশি ভিউ হয়েছে, দেড় লক্ষের বেশি লাইক পড়েছে হাড় হিম করা এই ভিডিওতে। তবে নেটিজেনরা ওই তরুণীর এমন সাহস দেখে অবাক হয়েছেন। অনেকেই কুমিরের মতো ভয়ঙ্কর সরীসৃপের সঙ্গে এমন খেলা খেলতে না করেছেন ওই মহিলা জু কিপারকে।

এপ্রসঙ্গে অনেকেই কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিও’র উদাহরণ দিয়েছেন। যেখানে দেখা গিয়েছিল, অ্যালিগেটরের খাঁচার সামনে থেকে তাকে খেতে দিচ্ছিলেন এক মহিলা জু কিপার কোনও কারণে তার খুব কাছাকাছি যেতেই ওই মহিলা জু কিপারকে হাত কামড়ে ধরে জলে টেনে নিয়ে ফেলে ওই অ্যালিগেটরটি। একজন ইনস্টাগ্রাম ইউজার Tlamb37 জিজ্ঞাসা করেছিলেন, ‘এটি কি খুব টেমড অ্যালিগেটর? আমি জানতাম না যে আপনি গেটরদের আশেপাশে থাকতে পারেন বলে।’ 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral giant alligator urinates on zookeeper as she tight hugs it in a viral video