বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

সোনায় মোড়া বড়া পাও! খেতে ইচ্ছা হলে একবার দেখুন এই ভিডিও

চেখে দেখবেন নাকি একবার!

সোনায় মোড়া বড়া পাও

আপনি কি বড়া পাও খেতে ভালবাসেন? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর! এবার বাজারে চলে এল সোনায় মোড়া বড়া পাও। সোনালি রং বা সোনার মতো দেখতে নয়! একাবারে সোনা দিয়ে মোড়ানো। অবাক হচ্ছেন? দুবাইয়ের একটি রেস্তরাঁ এনেছে এমন বড়া পাও। এই ডিশের খবর সামনে আসতেই চোখ কপালে নেটিজেনদের। ডিশের নাম রাখা হয়েছে ২২ ক্যারেট গোল্ড বড়া পাও। একটি ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে রেস্তরাঁ কর্তৃপক্ষ তাদের নতুন ডিশের কথা ঘোষণা করেছে। রেস্তরাঁটির নাম ‘ও-পাও’। তারা একটা ছোট ভিডিও ক্লিপ প্রকাশ করেছে ওই ডিশটি কীভাবে তৈরি হচ্ছে তার বর্ণনা দিয়ে। তাতে ক্যাপশন দেওয়া হয়েছে, “উই লঞ্চ দ্য ওয়ার্ল্ডস ফার্স্ট ২২ ক্যারেট গোল্ড বড়া পাও।”

এই ভিডিও শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে। নতুন এই ডিশ নিয়ে মেতেছে নেটদুনিয়া। কীভাবে তৈরি হচ্ছে এই গোল্ডেন ডিশ! রেস্তরাঁ কর্তৃপক্ষ জানিয়েছে, সোনার বড়া পাও তৈরি করতে বড়ার ভিতর ট্রাফল বাটার এবং চিজ ভরা হচ্ছে এরপর এটিকে একটি তরল গোলার মধ্যে চোবানো হচ্ছে। যেটি দেখতে সোনার মতো কিন্তু তরল। এর মধ্যেই রয়েছে আসল রহস্য। তারপর বড়াটিকে ফ্রাই করা হচ্ছে প্যানে গরম তেল দিয়ে। তৈরি সোনায় মোড়া বড়া পাও।

এই সোনার বড়া পাও-র দাম ভারতীয় মুদ্রায় ২ হাজার টাকা। বড়া পাও সার্ভ করা হচ্ছে মিষ্টি পটেটো ফ্রাই এবং মিন্ট লেমোনেড দিয়ে।কাঠের সুসজ্জিত বক্সে ভরে তার সঙ্গে গ্লাসে দেওয়া হচ্ছে তরল পানীয়। রেস্তোরাঁ কর্তৃপক্ষ জানিয়েছে, তারা বিশ্বের প্রথম সোনায় মোড়া বড়া পাও বাজারে এনেছে, এ নিয়ে তারা বেশ উচ্ছ্বাসিত।

এদিকে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অজস্র লাইক এবং কমেন্ট পড়েছে। সোনায় মোড়া বড়া পাও বলে কথা! অনেকেই কমেন্টে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন সেই সঙ্গে অনেকে একবার চেখে দেখতে ছেয়েছেন সোনার এই ডিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral gold vada pav dubai restrurents twist to desi street food goes viral

Next Story
১২ হাজার ফুট উঁচুতে আটকে ৪ জন, জীবন বাজি রেখে বাঁচালেন ITBP জওয়ানরা, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com