scorecardresearch

বড় খবর

মালকিনের নির্দেশ অক্ষরে অক্ষরে পালন কুকুরের, পোষা বিড়ালের সঙ্গে যা করল…

দেখুন সেই মজার ভিডিও

অনেকেই তাঁদের পোষা কুকুর-বিড়ালদের নিয়ে নানা মজার ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এক মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছে যেখানে দেখা যাচ্ছে মালকিনের আদেশ মেনে একটি পোষা কুকুর বাড়িতে পোষা অপর একটি বিড়ালকে মুখে করে ধরে নিয়ে ভিতরে চলে আসছে। আমরা যেমন আমাদের ভাইবোনের সঙ্গে খুনসুটিতে মেতে উঠি, কুকুর বিড়ালদের খেত্রেও সম্পর্কটা অনেকটাই সেইরকম। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কুকুর এবং বিড়ালের পারস্পরিক আচরণ নজর কেড়েছেন নেটিজেনদের।

মজার এই ভিডিওতে দেখা যাচ্ছে বাড়িতে অতিথিদের পথ আটকে বসে রয়েছে বাড়ির পোষা বিড়াল। কিছুতেই সে নতুন লোকেদের বাড়ির ভিতর প্রবেশ করতে দেবে। এদিকে বিড়ালের এহেন আচরণে খানিক বিরক্ত হয়ে বাড়ির মালকিন তাঁর পোষা কুকুরকে (গোল্ডেন রিট্রিভারকে) আদেশ দেয়, বিড়ালটিকে সে যেন সেখান থেকে সরিয়ে ভিতরে নিয়ে আসে।

আদেশ পাওয়া মাত্র কুকুরটি দুলকি চালে হেঁটে গিয়ে মুখে করে ধরে “বোন” বিড়ালটিকে বাড়ির ভিতরে নিয়ে আসে। এবং একসঙ্গে পোজ দিয়ে ছবিও তোলে। বিড়ালটি সরে যাওয়াতে অতিথিরা বাড়ির ভিতর প্রবেশ করে।  মজার ব্যাপার হল, বিড়ালটিকে দেখে মনে হচ্ছে সে এই বিষয় নিয়ে একটুও বিচলিত হয়নি বরং এমন প্রতিক্রিয়া দেখিয়েছে যেন যা ঘটেছে তা খুবই স্বাভাবিক। এমনিতেই গোল্ডেন রিট্রিভার খুবই ফ্রেন্ডলি স্বভাবের হয়ে থাকে।

এদিকে এই মজার ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র লাইক পড়েছে। কুকুর-বিড়ালের এমন মিষ্টি সম্পর্ক নিয়ে অনেকে মজার প্রতিক্রিয়া দিয়েছেন। বাড়ির পোষা কুকুর-বিড়ালের এমন মধুর সম্পর্ক নজর কেড়েছে নেটিজেনদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral goldel retriever grabs cat and drags it inside house goes viral in internet