বড় খবর

নতুন অতিথিকে স্বাগত জানিয়ে আহ্লাদে আটখানা সারমেয়, দেখুন সেই মজার ভিডিও

এই ভিডিও মন ছুঁয়ে যাবে

অনেকই আছেন যারা তাদের প্রিয় পোষ্যদের (সারমেয়) ভিডিও তাদের ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে আপলোড করেন বা ফেসবুক নিউজফিডে দিয়ে থাকেন। আবার অনেক ক্ষেত্রে পোষ্যদের (সারমেয়) নিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় আলাদা পেজও থাকে। সেইরকমই একটি অ্যাকাউন্ট লাইফ অব স্টার্লিং নিউটন। স্টার্লিং নামে এই গোল্ডেন রিট্রিভারের অ্যাকাউন্টে প্রায় ২ লক্ষ ৮৫ হাজার ফলোয়ার রয়েছেন।

সেই স্টার্লিংয়েরই একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা মন ছুঁয়ে গেছে পশুপ্রেমীদের। ভিডিওতে নতুন একটি কুকুরছানা আনতে দেখা গিয়েছে তার প্রভুকে। সেটিও একটি গোল্ডেন রিট্রিভার। যা দেখে বেজায় খুশি স্টার্লিং। খুনসুটিতে মেতেছেন নতুন অতিথির সঙ্গে। কীভাবে পরিবারের নতুন খুদে সদস্যকে আপন করে নিল কুকুরটি সেই ভিডিও মন ছুঁয়ে গেছে স্টার্লিংয়ের ফলোয়ারদের। গোল্ডেন রিট্রিভার সাধারণত খুবই ফ্রেন্ডলি ধরনের কুকুর হয়। তাই এই কুকুরগুলির কাছে এমন আচরণই স্বাভাবিক, বলছেন প্রাণী বিশেষজ্ঞরা।

আরও পড়ুন: বিকট শব্দে ঘুম ভাঙল গৃহস্থের, কী বেরিয়ে এল ছাদ থেকে ওটা?

সব গোল্ডেন রিট্রিভার মোটামুটি ভাল স্বভাবের হয়। তবে তা অনেকটাই নির্ভর করে ছোট থেকে কতটা লোকজন, অন্যান্য কুকুর, শিশুদের সঙ্গে মিশতে দেওয়া হচ্ছে তার উপর। বেঁধে, ঘরে রাখলে যে কোনও কুকুরই আগ্রাসী হয়ে উঠতে পারে, বিশেষত বড় চেহারার কুকুর। তাদের নিয়মিত খেলাধুলা, দৌড় প্রয়োজন। তবে নতুন অথিতিকে দেখে স্টার্লিং যেভাবে আল্লাদে আটখানা সেই ভিডিও আপনার মন ছুঁয়ে যেতে বাধ্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral golden retriever welcomes her new friend in family goes viral in internet

Next Story
ম্যানহোলে আটকে কুকুর ছানারা, প্রাণ বাজি রেখে উদ্ধার দুঃসাহসী তরুণদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com