বড় খবর

দাঁড়িয়ে থাকা গাড়িতে আগুন, ভিতরে আটকে বৃদ্ধ দম্পতি! হাড় হিম করা ভিডিও ভাইরাল

গাড়িতে দাউ দাউ করে জ্বলছে আগুন, ভিতরে আটকে এক দম্পতি!

জলন্ত গাড়ি থেকে পাঁজাকোলা করে বৃদ্ধ দুজনকে বের করে আনা হচ্ছে

দুর্ঘটনা যেকোনও পরিস্থিতিতেই ঘটে যেতে পারে। তবে তার পিছনে অনেক সময় অসাবধানতা বা অসতর্কতার মত বিষয়গুলি জড়িত থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হাড় হিম করা এক দুর্ঘটনার ভিডিও। কিন্তু সব সময় যে দুর্ঘটনার জন্য অসর্ত‌কতাই দায়ী, তা নয়। সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনার ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

ক্যালিফোর্নিয়ার লেকসাইডে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে হঠাৎ করেই আগুন লেগে যায়। আটকে পড়েন গাড়ির ভিতর সওয়ার বৃদ্ধ দম্পতি। দম বন্ধ হয়ে যাওয়ার জোগাড়। স্থানীয়রা সাহায্যের হাত বাড়িয়ে দেন আটকে থাকা ওই বৃদ্ধ দম্পতিদের দিকে। তাঁদের উদ্ধারকার্যের ভিডিও-ই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে জ্বলন্ত গাড়ি থেকে পাঁজাকোলা করে বৃদ্ধ দুজনকে বের করে আনা হচ্ছে, গাড়ির পিছনে দাউদাউ করে জ্বলছে আগুন।

এই ভিডিওটি পোস্ট করা হয়েছে লেকসাইড ফায়ার ডিস্ট্রিক্টের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। রয়েছে সেই মুহূর্তের কিছু স্টিল ছবিও। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, একটি চার চাকা গাড়িতে ভয়াবহ ভাবে আগুন জ্বলছে। তার মধ্যে আটকে পড়েছেন দুজন বৃদ্ধ দম্পতি। স্থানীয়রা সাহায্য করছে ওই দুই জন ব্যক্তিকে। অবশেষে স্থানীয়রা তাঁদের দুজনকে গাড়ি থেকে সাবধানে বের করে আনতে সক্ষম হয়।

ভিডিও পোস্ট করে তার ক্যাপশনে লেখা হয়েছে, “আজ সন্ধ্যায়, লেকসাইড ইউনিটগুলি জেনিংস হ্রদের ঠিক পূর্বে আই ৮-এর পশ্চিমমুখী লেনগুলিতে একটি যানবাহনে আগুন লাগার খবর রিপোর্ট করে। ক্যাপশন থেকেই জানা যায় যে, যখন আরও ২ জন যাত্রী ওই জ্বলন্ত গাড়ি থেকে ২ জন বয়স্ক আরোহীকে উদ্ধার করেছিলেন, তখন একজন যাত্রী সেই মুহূর্তকে ক্যামেরা বন্দি করেন। সেখান থেকেই জানা যায় যে, ২ জন আরোহী এবং একজন যাত্রীকে আহত অবস্থায় নিয়ে যাওয়া হয়েছিল। আগুন পাশের গাছপালায় ছড়িয়ে পড়েছিল, তবে তা দ্রুত নিয়ন্ত্রণ করা হয়েছে”। ম্যারি ম্যাক্রোরি নামের একজন ব্যক্তি এই ভিডিওটি তার মোবাইল ক্যামেরায় রেকর্ড করেন।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তাতে ২ হাজারের বেশি ভিউ হয়েছে। সকলেই এই ভয়াবহ দুর্ঘটনার ভিডিও দেখে আঁতকে উঠেছেন। অনেকেই কমেন্টে বৃদ্ধ ওই দম্পতির ব্যাপারে খোঁজ নিয়ে মন্তব্য করেছেন।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral good samaritans rescue couple in their 90s from burning car goes viral

Next Story
দুধের শিশুকে পরম যত্নে কোলে নিয়ে বসে ব্রিটিশ সেনা, ভিডিও দেখে আবেগে ভাসল নেটদুনিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com