বড় খবর

নাতনির আবদারে ‘অ্যানিমেটেড দাদু-দিদিমা’, নস্ট্যালজিক নেটদুনিয়া!

ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনেকেই নস্ট্যালজিক হয়ে পড়েছেন।

নাতনীর আবদারে অ্যানিমেটেড দাদু-দিদিমা।

নাতনির আবদারে অ্যানিমেটেড সিনেমার মেকআপে দাদু এবং দিদিমা, আর সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করলেন নাতনি। এমনিতেই দাদু, দিদার সঙ্গে নাতি নাতনিদের সম্পর্ক বেশ মধুর হয়ে থাকে। সকলেই তাদের ছোটবেলায় দাদু দিদিমার সঙ্গে নানান মজার মুহূর্ত কাটান। সেখানে যেমন থাকে নানান রকমের শিশুসুলভ আবদার তেমনি থাকে নানান মজার খুনসুঁটি। তেমনই এক নাতনির আবদার রাখতে অ্যানিমেটেড সিনেমার মেকআপে দাদু এবং দিদিমা। আর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনেকেই নস্ট্যালজিক হয়ে পরেছেন।

নিজের দাদু-দিদার ছবিগুলি পোস্ট করার পাশাপাশি ‘রেফারেন্স’ হিসেবে আপ-সিনেমার দৃশ্যের ছবিও পোস্ট করেন অনুষ্কা নামক সেই টুইটার ব্যবহারকারী। টুইট করে তিনি জানান, গতবছর তিনি তাঁর দাদু-দিদাকে এভাবে সাজিয়েছিলেন। এবং সেই স্মৃতি মনে করেই এই ‘থ্রোব্যাক’ পোস্ট তাঁর।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি এই ছবি শেয়ার হতেই তাতে ৫৫ হাজারের বেশি ভিউ হয়েছে। অজস্র লাইক এবং কমেন্ট পড়েছে এই ছবিতে। একজন তাঁর কমেন্টে লিখেছেন, ‘যখনই আমি এটি দেখি তখনই আমার মন বারংবার গলে যায়।’ কমেন্টের জবাবে অনুষ্কা লেখেন, ‘আমার দাদু গত সপ্তাহে তাঁর ৯০তম জন্মদিন উদযাপন করেছিলেন। এই সময়ে তিনি এই ছবিটি পুনরায় পোস্ট করতে চেয়েছিলেন।’

অপর একজন ইউজার কমেন্টে জানিয়েছে ,‘’এটিই সেরা! এছাড়াও আমি পছন্দ করি যে আপনি কীভাবে আপনার দাদুর জন্য কার্লের মতো স্কোয়ার ফ্রেম তৈরি করেছেন।’। অনেকেই আবার অনুষ্কার দাদু এবং দিদিমার জন্য শুভেচ্ছা জানিয়ে কমেন্ট করেছেন। অনেকে আবার দাদু দিদিমার সঙ্গে নাতনির এমন মধুর সম্পর্ক দেখে খানিক নস্ট্যালজিক হয়ে পড়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral granddaughter posts pics of grandparents dressed as couple from the flim up

Next Story
Somnath Chatterjee, Dies at 89: শেষ সাক্ষাৎকারে অকপট সোমনাথ চট্টোপাধ্যায়somnath chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com