scorecardresearch

বড় খবর

প্রেমিকাকে বিয়ের সাজে দেখে চোখে জল হবু বরের, আবেগঘন ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়!

সাদা গাউনে নিজের ভালবাসার মানুষকে দেখে চোখের জল ধরে রাখতে পারেননি, কাইশারিস।

প্রেমিকাকে বিয়ের সাজে দেখে চোখে জল হবু বরের, আবেগঘন ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়!
প্রেমিকাকে বিয়ের সাজে দেখে চোখে জল হবু বরের

অনেক বিয়ের ভিডিও আমাদের সকলকেই আগেবপ্রবন করে তোলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, বিয়ের এমন এক বিশেষ মুহূর্তের ভিডিও যা দেখে চোখে জল নেটদুনিয়ার। বিয়েতে সাধারণত মেয়েরা একটু বেশি ইমোশনাল হয়ে পড়েন, অনেক ক্ষেত্রেই তাদের চোখের জল উপস্থিত সকলের চোখে জল এনে দেয়। কিন্তু এই ভিডিওতে নিজের প্রেমিকাকে বিয়ের সাজে দেখে রীতিমত আবেগপ্রবণ হয়ে পড়েন বর, ডেমেট্রিয়াস কাইশারিস। অন্যদিকে বিয়ের সাদা গাউনে সজ্জিত হয়ে ধীরে ধীরে হেটে আসছেন হবু কনে, আলেকজান্দ্রিয়া। সাদা গাউনে নজির ভালবাসার মানুষকে দেখে চোখের জল ধরে রাখতে পারেননি, কাইশারিস। ভিডিওতে সকলের সামনে বার বার তাকে রুমাল হাতে চোখ মুছতে দেখা যাচ্ছে, তার চোখের জলে আবেগে ভেসে গিয়েছেন নেটিজেনরা। এদিকে প্রেমিকের এমন ভালবাসায় উচ্ছ্বসিত কনে। তিনি কোনমতে নিজেকে সামলে রেখেছেন। ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যেই ৪০  হাজারের বেশি ভিউ হয়েছে। এমন ভিডিও দেখে সকলেরই চোখে জল।

বিয়ের ভিডিওগ্রাফার ম্যাগনোলিয়া রোড ফিল্ম কোম্পানি দ্বারা এই ভিডিওটি ইন্সটাগ্রামে আপলোড করা হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখে যাচ্ছে বয়ের শপথ নিতে বন্ধুদ্বারা পরিবেষ্টিত হয়ে দাড়িয়ে রয়েছেন হবে বর। উল্টোদিক থেকে বিয়ের সাদা গাউনে হেঁটে আসছেন তার প্রেমিকা আলেকজান্দ্রিয়া। প্রেমিকা কে বিয়ের সাজে দেখে রীতিমত আবেগপ্রবণ হয়ে পড়েন কাইশারিস। সকলের সামনেই কেঁদে ফেলেন তিনি। ভিডিওতে বারবার তাকে চোখ মুছতে দেখা যাচ্ছে, এতটাই আবেগপ্রবণ হয়ে পড়েছেন তিনি যা চোখের জল কিছুতেই আটকাতে পারছেন না তিনি। অনেকেই এই ভিডিও দেখে চোখের জল ধরে রাখতে পারেননি।

ইতিমধ্যেই অজস্র লাইক এবং প্রচুর কমেন্ট পড়েছে এই ভিডিওতে। অনেকেই নানান সুন্দর কমেন্টের মাধ্যমে নিজেদের আবেগকে তুলে ধরেছেন, একজন লিখেছেন, ‘ এমন ভালবাসা দেখে চোখে জল এসে গেল, অপর এক ইউজার লিখেছেন, আগামীদিনের অনেক অনেক শুভ কামনা, অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, এটাই সত্যিকরের ভালবাসা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral groom breaks down after seeing his girlfriend dressed as bride on weeding day goes viral