বড় খবর

নববধূর পায়ের সামনে আছাড় খেয়ে পড়লেন বরের বন্ধু, হাসির রোল নেটপাড়ায়

কেন এই বিপত্তি, জানলে অবাক হবেন!

স্টান্ট দেখাতে গিয়ে নব বধূর পায়ের সামনে আছাড় খেয়ে পড়লেন বরের বন্ধু

বিয়ের মরশুমে বিয়ে নিয়ে নানান মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বিয়ে বাড়ি মানেই হই হুল্লোড়, নাচ গান, খানা পিনা, দেদার মজা আরও কত কী!। বিয়ে নিয়ে কত সাজানো প্ল্যান থাকে নতুন বর বউয়ের মনে। সম্প্রতি নেটদুনিয়ায় বিয়ে নিয়ে এমন মজার ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হেসে খুন নেটিজেনরা। কী এমন ঘটেছে এই বিয়েবাড়িতে? ‘তনু ওয়েডস মনু’ সিনেমার ‘সাডি গলি’ গানের সঙ্গে নাচ করছিলেন বরের বন্ধুরা। ড্যান্স স্টেপে ছিল বেশ কায়দার স্টান্ট। নতুন বউকে তাক লাগানোর জন্যই এত আয়োজন।

নাচের মাঝখানে বরের এক বন্ধু পিছন থেকে লাফ মেরে ডাইভ দিয়ে আর এক বন্ধুর উপর দিয়ে যাবেন। এই ছিল নাচের স্টেপ। আর তা করতে গিয়েই ঘটে অঘটন। লাফটা ঠিকভাবেই দিয়েছিলেন বরের বন্ধু। কিন্তু ল্যান্ডিংয়েই ঘটেছে বিপদ। সটান মুখ থুবড়ে পড়ে যান তিনি। প্রায় নতুন বউয়ের পায়ের কাছে গিয়েই পড়েন তিনি। এদিকে বরের বন্ধুর এমন কাণ্ড দেখে বেজায় ঘাবড়ে গিয়েছেন নতুন বর। অন্যদিকে সকলেই তখন নাচ ছেড়ে তাকে তুলতে ব্যস্ত। কিন্তু কারুর সাহায্য ছাড়াই নিজে উঠে পড়েন তিনি। তারপর ফের হইহই করে সকলেই নাচতে শুরু করেন।

প্রথমে অবশ্য বরের বন্ধু ওভাবে পড়ে যাওয়ায় সকলেই একটু চমকে গিয়েছিলেন। কিন্তু যেভাবে যুবক হাত-পা ঝেড়ে নিমেষে উঠে পড়েছিলেন, তা দেখে আশপাশের সকলেই হাসতে শুরু করেন। হাসির রোল ওঠে নবদম্পতির মধ্যেও। ইনস্টাগ্রামে theweddingbrigade নামের একটি পেজ থেকে এমন মজার ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হতেই এমন হাসির ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই প্রায় ৪০ হাজার মানুষ দেখেছেন এমন হাসির ভিডিও। অনেকেই তাতে কমেন্ট করেছেন। লাইকের বন্যা বয়েছে ভিডিওতে।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral grooms friend tries to perform stunt in viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com