নস্ট্যালজিয়া উস্কে ভাইরাল ‘ছাইয়াঁ ছাইয়াঁ’ নাচ, ভিডিও দেখেই মজেছে নেটপাড়া

এই ভিডিওতে দেখা যাচ্ছে খোলা প্রান্তরে দাঁড়িয়ে রয়েছে একটি ক্যারাভান। তারই ছাদে নাচতে ব্যস্ত এই ছেলেমেয়ের দল।

সাবলীল ভঙ্গিমায় ভাইরাল 'ছাঁইয়া ছাঁইয়া' নাচ, ভিডিও দেখেই মজেছে নেটপাড়া।

মুক্তির তেইশ বছর পরেও আজও সমান জনপ্রিয় সেই গান। শুধু গান বললে ভুল বলা হবে। ওই গানের নাচের ভিডিও’র ক্ষেত্রে একই কথা প্রযোজ্য। আজও দর্শকের স্মৃতিই উজ্জ্বল ‘ছাইয়াঁ ছাইয়াঁ’ গানের সঙ্গে শাহরুখ-মালাইকার নাচের প্রতিটি স্টেপস। আজও গানের সুর সকলের মনে দোলা দেয়। ১৯৯৮ সালে বিখ্যাত দক্ষিণী পরিচালক মণিরত্নমের পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘দিল সে’। ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন শাহরুখ খান এবং মনীষা কৈরালা। ছবি সমালোচকদের তরফে একগুচ্ছ তারিফ কুড়োনোর পাশাপাশি ‘দিল সে’-এর স্মৃতি আজও ছবিপ্রেমী দর্শকদের মনে থেকে গেছে তার ‘ছাইয়াঁ ছাইয়াঁ’ গানটির জন্য।

তবে আজ ২৩ বছর পরে আবারও ভাইরাল এই গানের সুরের সঙ্গে ধামাল নাচের পারফরমেন্স। সম্প্রতি, একদল ছেলেমেয়ে ‘ছাইয়াঁ ছাইয়াঁ’ গানের সুরের সঙ্গে তাল মিলিয়ে নেচে উঠল। শরীর মোচড়ানো কিংবা নাচের প্রতিটি স্টেপস-এ স্পষ্ট শাহরুখ-মালিকা অরোরার করা সেইসব বিখ্যাত ভঙ্গিমা। ইনস্টাগ্রামে সেই ভিডিও ইতিমধ্যেই হু হু করে হয়েছে ভাইরাল। গত ৮ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে ওই ভিডিও। আর তারপর থেকেই ট্রেন্ডি এই নয়া ভিডিও।

তবে ‘দিল সে’ ছবিতে যেমন দেখা গেছিল পাহাড়ের বুক চিরে রেলপথ বেয়ে এগিয়ে যাওয়া ট্রেনের ছাদে একদল যাযাবরের সঙ্গে ‘ছাইয়াঁ ছাইয়াঁ’ গানের তালে নাচতে ব্যস্ত শাহরুখ-মালাইকা, এক্ষেত্রে অবশ্য তা হয়নি। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে খোলা প্রান্তরে দাঁড়িয়ে রয়েছে একটি ক্যারাভান। তারই ছাদে নাচতে ব্যস্ত এই ছেলেমেয়ের দল।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই তা মনে ঘরেছে নেটিজেনদের। ছেলেমেয়েদের দারুণ নাচের স্টাইল সবাইকে মুগ্ধ করেছে। ওই চার ছেলেমেয়ের নাচের খোলা গলায় প্রশংসা করেছে নেটজেনের দল। তাদের ভিডিও দেখেই মজেছে নেটপাড়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral group of frends performing srks iconic chaiyya chaiyya dance goes viral

Next Story
গলি ক্রিকেটে আচমকাই দেখা মিলল মাস্টারব্লাস্টারেরsachin-cricket-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com