বড় খবর

মাস্ক ছাড়াই নিরাপত্তা কর্মীকে চড় মেরে ব্যাঙ্কে প্রবেশ, তোলপাড় নেটদুনিয়া! দেখুন ভিডিও

নিন্দার ঝড় দেশজুড়ে!

প্রতীকী ছবি

দেশজুড়ে বাড়ছে করোনা- ওমিক্রন। এই আবহে কেন্দ্রের তরফে জানান হয়েছে মাস্ক বিধি বজায় রাখতে সেই সঙ্গে সামাজিক দুরত্ববিধি বজায় রাখার কথাও বার বার বলা হয়েছে। করোনা কালে মাস্কের প্রতি অনীহা দেখা গেছে অনেকের মধ্যেই। কখনও কারুর মাস্ক থুতনিতে ঝুলতে দেখা যায় তো কখনও ভিড়ের মাঝে মাস্কহীন মানুষের সংখ্যা ক্রমেই বাড়ছে। এমন পরিস্থিতিতে, মাস্ক ছাড়া ব্যাঙ্কে ঢুকতে গেলেন এক ব্যক্তি। তাকে বাঁধা দিতে গেলেই বিপত্তি।

ওই ব্যক্তি মাস্কহীন অবস্থায় ব্যাঙ্কে ঢুকতে গেলে সুরক্ষাকর্মী ওই ব্যক্তিকে আটকালে গার্ডকে সপাটে চড় মেরেই ব্যাঙ্কে ঢুকে গেলেন ওই ব্যক্তি। এই ঘটনার ভিডিও ফুতেজ ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। আর তা ভাইরাল হতেই নিন্দার ঝড় নেটদুনিয়ায়। ঘটনাটি ঘটেছে দিল্লির ছতারপুর এলাকায়। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে মাস্ক না পরেই ব্যাঙ্কে ঢোকার চেষ্টা করছেন ওই ব্যক্তি। এরপর বাক্যালাপে উত্তেজনা ছড়ায়। গার্ড বাধা দিতে গেলে তাঁকে চড় মেরেই ব্যাঙ্কে ঢোকার চেষ্টা করেন ব্যক্তি।

দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, ছতারপুরে মাস্ক না পরে ব্যাঙ্কে ঢুকতে বাধা দেওয়ায় এক ব্যক্তি গার্ডকে মারধর করেন। কর্মীরা হস্তক্ষেপ করার চেষ্টা করলে অভিযুক্ত তার সহযোগীদের ডেকে ব্যাঙ্ক ভাঙচুর করে এবং কর্মীদের লাঞ্ছিত করে। এই বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে এই ঘটনার ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই, ব্যক্তির এমন আচরণের তীব্র নিন্দা করা হয়েছে। সেই সঙ্গে সকলকে ওমিক্রন কালে মাস্ক পড়ার অনুরোধ জানানো হয়েছে।  

Read full story in English

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral guard tharsed for stopping man from entering bank without mask in delhi video goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com