বড় খবর

এ কেমন ক্যাফে! মেঝেতে জল থইথই, কিলবিল করছে মাছ

এমন ভিডিও দেখে নেটিজেনরা তাজ্জব হয়ে গেছেন।

Pond Cafe
এ কেমন ক্যাফে! মেঝেতে জল থৈ থৈ, কিলবিল করছে মাছ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় নানান বিচিত্র ঘটনার সমাহার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক মজাদার ভিডিও। যেখানে দেখা যাচ্ছে রেস্তোরাঁর মেঝেতে কিলবিল করছে মাছ। এমন ভিডিও কেউ কখনও আগে দেখেননি। এ আবার কেমন ক্যাফে ৷ নতুন কিছু করতে গিয়ে এমন খারাপ আইডিয়া কার! এমন প্রশ্নই তুলেছেন নেটিজেনরা একাংশ ৷ কারণ ক্যাফের সর্বত্রই জল থইখই করছে আর সেই জলে মাছ কিলবিল করছে। এমন ভিডিও দেখে নেটিজেনরা থ।

ক্যাফেটি অবশ্য কোথাকার সেটি স্পষ্ট নয় ভিডিওতে ৷ তবে নেটিজেনরা অনেকেই অনেক প্রশ্ন করেছেন ৷ কারও কারওর মতে এই জলের মধ্যে খাবার পড়লে মাছগুলির জন্য মোটেই ভাল নয় ৷ বিষাক্ত হয়ে উঠবে পরিবেশ ৷ আর সবাই পা ডুবিয়ে এখানে খেতে বসতে নাও চাইতে পারেন ৷ কারণ পুরো ব্যাপারটাই খুব অস্বস্তিকর বলে মনে করেছেন অনেকে ৷ একজন ইউজারের সরাসরি কমেন্ট, ‘‘কেউ খেতে আসবে না এখানে! ক্যাফের টেবিলগুলি ফাঁকাই থাকবে…৷’’ অনেকে আবার বিদ্যুৎ নিয়েও ভয় পাচ্ছেন ৷ সব মিলিয়ে এমন মজার ক্যাফের ভিডিও দেখে তোলপাড় শুরু হয়েছে নেটদুনিয়ায়।

এমন ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। তবে এমন আইডিয়া খুব একটা মনে ধরেনি নেটিজেনদের। অনেকের মতে এই ক্যাফেতে খাওয়ার সঙ্গে একই সঙ্গে চলবে ফুট স্পা-ও। তাই হয়তো এভাবে সাজিয়ে তোলা হয়েছে ক্যাফের মেঝে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral guest have to sit a fish tank in this pond cafe video goes viral

Next Story
স্যুপের মধ্যে প্লাস্টিকের টুকরো, মেজাজ হারিয়ে ম্যানেজারের মুখে ছুঁড়ে মারলেন মহিলা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com