বড় খবর

জিমের মধ্যেই ভূত! রহস্য ফাঁস করল পুলিশ

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, জিমের একটা সুইং কোনো মানুষের অনুপস্থিতিতেই ঘুরে চলেছে নাগাড়ে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও আতঙ্ক ছড়ায়।

ভুতুড়ে, অদ্ভুতুড়ে, বিচিত্র জিনিসের প্রতি মানুষের আগ্রহ চিরকালের। যে জিনিস সাধারণভাবে যুক্তি তর্কের ঊর্ধে সেই বিষয়ই আকৃষ্ট করে মানুষকে। সোশ্যাল মিডিয়াতে ঘোস্ট ভিডিও তো বরাবর মানুষের পছন্দের। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছিল ঝাঁসিতে।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, জিমের একটা সুইং কোনো মানুষের অনুপস্থিতিতেই ঘুরে চলেছে নাগাড়ে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও আতঙ্ক ছড়ানোর পরেই আসরে নামে পুলিশ। পুলিশ অবশ্য তদন্ত করে জানিয়েছে, গোটাটাই ভুয়ো।

নেটিজেনদের দাবি ভিডিও ক্লিপটি একাধিক জায়গায় নেওয়া হয়েছে। কেউ জানিয়েছেন ক্লিপটি দিল্লির রোহিনীর জাপানিজ পার্কের। অন্য একদলের দাবি এই ভিডিওটি আদতে উত্তরপ্রদেশের ঝাঁসির কাশিরাম পার্কের।

কেউ বসে না থাকা সত্ত্বেও কীভাবে সুইংটি স্বয়ংক্রিয়ভাবে ঘুরে চলেছে, তা দেখতেই তদন্তে নামে ঝাঁসি পুলিশ। জিম পাগল ভূতের কথা উড়িয়ে দিয়ে পুলিশের বক্তব্য, সুইংয়ে অতিরিক্ত গ্রিস দেওয়া ছিল। সেই কারণেই স্বয়ংক্রিয়ভাবে ঘুরে চলছিল এই সুইংটি।

 

উত্তরপ্রদেশ পুলিশ অধিকর্তা রাহুল শ্রীবাস্তব জানান, আসল ভূত হল কোনো বদমাশ যে সোশ্যাল মিডিয়ায় এটি শেয়ার করেছে। তিনি বলেছেন, “যিনি শেয়ার করেছেন শীঘ্রই তাকে ভুতুড়ে লকআপে রাখা হবে।” যা শুনে ফের একপ্রস্থ হাসির রোল ওঠে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral gym ghost video police investigates

Next Story
কাঁধে হলুদ জামা পরে শুয়ে কুমির! ভাইরাল ভিডিওয় চাঞ্চল্য
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com