scorecardresearch

ফুরফুরে মেজাজে উত্তাল নাচ Paytm কর্ণধারের! কারণ জানলে অবাক হবেন

সকলেই বিজয় শেখরের নাচের প্রশংসায় পঞ্চমুখ।

পেটিএমের প্রতিষ্ঠাতা বিজয় শেখর শর্মা।

শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা নানান মজার ভিডিও আপলোড করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এমন এক ভিডিও তাঁর নজরে আসে যা তিনি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর আপলোড করতেই সেটি দ্রুত ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে Paytm প্রতিষ্ঠাতা বিজয় শেখর শর্মা তাঁর অফিসের কর্মীদের সঙ্গে ‘লাওয়ারিস’ সিনেমার বিখ্যাত গান ‘আপনি তো জেয়সে তেসে’…… গানের সঙ্গে উত্তাল নেচে চলেছেন। আর এই ভিডিও ভাইরাল হতেই মুহূর্তেই তাতে ১৫ হাজারের বেশি ভিউ হয়েছে, সকলেই বিজয় শেখরের নাচের প্রশংসায় পঞ্চমুখ।

শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। এর আগেও একাধিক মজার ভিডিও শেয়ার করেছেন তিনি তাঁর ফলোয়ারদের সঙ্গে। সম্প্রতি যে ভিডিওটি শিল্পপতি হর্ষ গোয়েঙ্কার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে Paytm প্রতিষ্ঠাতা বিজয় শেখর শর্মা তার অফিসের কর্মীদের সঙ্গে উদ্দাম নেচে চলেছেন। কিন্তু কেন তাঁর এই নাচ?

https://platform.twitter.com/widgets.js

বিজয় শেখরের সংস্থা Paytm সম্প্রতি সেবির অনুমোদন পেয়েছে, আর সেই খুশিতেই গালে চওড়া হাসি বিজয় শেখরের। সেই আনন্দ উদযাপনে অফিসের সকল কর্মচারীদের সঙ্গে নিয়ে দেদার নেচেছেন তিনি। উল্লেখ্য, দেশের সবচেয়ে বড় আইপিও অর্থাৎ Paytm আইপিও-এর পথে আর কোনও বাধা রইল না। কোম্পানির ১৬,৬০০ কোটির আইপিও বাজার নিয়ন্ত্রক সেবি দ্বারা অনুমোদিত হয়েছে। পেটিএম-এর মালিকানাধীন সংস্থা One97 Communication সেবি থেকে অনুমোদন পেয়ে গেছে। আর সেই খুশি ভাগ করে নিতেই বিজয় শেখরের এই নাচ।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। এরপরই তা ঝড়ের বেগে ছড়িয়ে পড়তে শুরু করে। ইতিমধ্যেই ১৫ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিও। অজস্র লাইক এবং কমেন্ট পড়েছে ভিডিওতে। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral harsh goenka shared the dance video of the ceo of paytm goes viral