বড় খবর

বুর্জ খলিফার চূড়ায় উঠলেন উইল স্মিথ, অভিনেতার সাহস দেখে অবাক নেটদুনিয়া

একটি ইউটিউব ফিটনেস সিরিজের জন্য বুর্জ খলিফার মাথায় চড়েছিলেন এই হলিউডি অভিনেতা।

বুর্জ খলিফার চূড়ায় অভিনেতা উইল স্মিথ

বিশ্বের অন্যতম ইমারতগুলির মধ্যে অন্যতম বুর্জ খলিফা। এবার বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে থাকতে দেখা গেল হলিউড অভিনেতা উইল স্মিথকে। একটি ইউটিউব সিরিজের জন্য তিনি সেখানে পৌঁছান। এবং সেখান থেকে বেশ কতগুলি ছবিও পোস্ট করেছেন তাঁর ফ্যানেদের জন্য। ছবি দেখে তো ফ্যানেদের চক্ষু চড়কগাছ।

ডেইলি মেলের একটি রিপোর্ট অনুযায়ী, ১৬০ তলার ওই বিল্ডিংটির উচ্চতা ২,৭২২ ফুট। ৫২ বছরের উইল স্মিথকে তারই উপরে চড়তে দেখা গিয়েছে। ইউটিউব শো ‘বেস্ট শেপ অফ মাই লাইফ,-র জন্য তিনি লস এঞ্জেলস থেকে দুবাইতে এসে পৌঁছান এবং বিশ্বের অন্যতম উঁচু স্থান বুর্জ খলিফার চুড়ায় উঠে তিনি ছবিও পোস্ট করেন। একটি ছবিতে তাঁকে দাঁড়িয়ে থাকতে এবং অন্য একটি ছবিতে তাঁকে বুর্জ খলিফার মাথায় বসে থাকতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট হতেই তা দ্রুত ভাইরাল হয়। আর ভাইরাল হতেই অভিনেতার এই কাণ্ড দেখে ফ্যানেরা তো ভিরমি খাচ্ছেন।

প্রসঙ্গত উইল স্মিথ হলেন একজন মার্কিন অভিনেতা। তিনি ৫টি গোল্ডেন গ্লোব ও ২টি অ্যাকাডেমি পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন। তাছাড়া ৪টি গ্র্যামিও ইতিমধ্যেই রয়েছে তাঁর ঝুলিতে। একটি ইউটিউব ফিটনেস সিরিজের জন্য বুর্জ খলিফার মাথায় চড়েছিলেন এই হলিউডি অভিনেতা।

এর আগে এয়ারলাইন্স সংস্থা ফ্লাই এমিরেটসের একটি বিজ্ঞাপনে এক মহিলাকে বিশ্বের অন্যতম উঁচু স্থান বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল। তা নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার হলিউড অভিনেতা উইল স্মিথকে বুর্জ খলিফার চূড়ায় দাঁড়িয়ে থাকতে দেখে হতবাক হয়ে গিয়েছেন অনেকেই। ইতিমধ্যেই এই ছবি ভাইরাল হতেই তাতে লক্ষাধিক ভিউ এবং প্রচুর লাইক এবং অজস্র কমেন্ট পড়েছে। সকলেই অভিনেতার এই স্টান্ট দেখে মুগ্ধ হয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral hollywood actor will smithclimbs on the top of dubais burj khalifa for fitness series goes viral

Next Story
ম্যাপের দেখানো পথ ধরে সিঁড়ি দিয়ে নেমে গেল উবেরuber-san-francisco-stairs-759-twitter
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com