scorecardresearch

বড় খবর

দুস্থ শিশুকে বুকে জড়িয়ে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিল একরত্তি

অর্থ, ক্ষমতা, বিভেদে জর্জরিত সমাজের মাঝে স্রেফ মনুষ্যত্বের পাঠ দিল এই শিশুটি।

গৃহহীন শিশুকে বুকে জড়িয়ে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিল একরত্তি

সোশ্যাল মিডিয়ায় এমন নানান ভিডিও ভাইরাল হয়, যা শুধুমাত্র আমাদের যে আনন্দ দেয় এমন নয়, কিছু ভিডিও আমাদের সামাজিকতার পাঠও শেখায়। ‘সকলের তরে সকলে আমরা’…. এমনই এক ঘটনার ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে চোখে জল নেটিজেনদের। ভিডিওতে দেখা যাচ্ছে এক গৃহহীন শিশুকে বুকে জড়িয়ে নিয়ে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিল অপর এক শিশু। অর্থ, ক্ষমতা, বিভেদে জর্জরিত সমাজের মাঝে স্রেফ মনুষ্যত্বের পাঠ দিল এই শিশুটি। এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ১১ লক্ষের বেশি ভিউ হয়েছে। সকলেই এমন ভিডিও দেখা অভিভূত হয়েছেন।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি গৃহহীন শিশুকে তার মায়ের সঙ্গে কোনও এক মেলায় বেলুন বিক্রি করছিল। এদিকে মায়ের সঙ্গে মালায় ঘুরতে এসেছে অপর এক শিশু। জানা গিয়েছে তার নাম কিয়াংশ। মেলায় ঘরতে ঘুরতে ছোট্ট কিয়াংশের চোখ পড়ে বেলুনের দিকে সে তার মার সঙ্গে সেদিকে ছুটে যায়, অত বেলুন দেখে তাকে আনন্দে নাচতে দেখা যায়। এরপরই কিয়াংশের চোখ পড়ে পাশে দাঁড়িয়ে থাকা সমবয়সী ছেলেটির দিকে যে তার মায়ের সঙ্গে বেলুন বিক্রি করছিল। কিছুক্ষণ পরে দুজনেই দুজনকে আলিঙ্গন করে বুকে টেনে নেয় এবং বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয়। এমন হৃদয়গ্রাহী ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কিয়াংশের মা।

দুই শিশুর এমন আন্তরিকতার ভিডিও ভাইরাল হতেই মুহূর্তে তাতে প্রায় ১১ লক্ষের বেশি ভিউ হয়েছে। সকলেই এমন হৃদয়-গ্রাহ্য ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। অজস্র কমেন্ট এবং লাইক পড়েছে এই ভিডিওতে। একজন তার কমেন্টে লিখেছেন, “দুটি নিষ্পাপ হৃদয় একে অপরকে আলিঙ্গন করল। অপর একজন লিখেছেন, ‘এমন আন্তরিকতা দেখে মুগ্ধ হলাম’। সব মিলিয়ে দুটি শিশুর এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন বেশ ট্রেন্ডি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral homeless child gives hug to little boy in heartwarming viral video