scorecardresearch

বড় খবর

বলিউডে আফ্রিকান রাজ, ভাই বোনের রিলে মত্ত সোশ্যাল মিডিয়া

ইন্সটাগ্রামে এই রিল শেয়ার করলেন খোদ বলিউড অভিনেতা ইমরান হাশমি।

বলিউডে আফ্রিকান রাজ, ভাই বোনের রিলে মত্ত সোশ্যাল মিডিয়া
বলিউডে আফ্রিকান রাজ, ভাই বোনের রিলে মত্ত সোশ্যাল মিডিয়া

সোশ্যাল মিডিয়া মত্ত এখন আফ্রিকান ভাই-বোনের রিলে! আফ্রিকান এই ভাই-বোনদের ‘উঠ্ঠি মহব্বত’ গানে ঠোঁট মেলাতে দেখা গেছে। তাদের এই রিল এখন বেশ ট্রেন্ডি নেটদুনিয়ায়। এমন রিল শেয়ার করলেন খোদ বলিউড অভিনেতা ইমরান হাশমি। এর পর ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে, আপনিও ফেসবুক পেজ স্ক্রোল করতে করতে আফ্রিকান এই ভাইবোনের ভিডিও দেখে থাকবেন। তাদের ঠোঁট মেলানোর কায়দায় মজে নেটদুনিয়া।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে আফ্রিকায় বসবাসকারী এক ভাই-বোন সম্প্রতি মুক্তিপ্রাপ্ত বলিউডের ছবি ‘শেরশাহ’-এর ‘রাতা লাম্বিয়া’ গানে লিপ-সিঙ্ক করে সারা বিশ্বে বিখ্যাত হয়েছিলেন। এখন তাঁদের আরেকটি নতুন ভিডিও সামনে এসেছে যেখানে তাদের দেখা যাচ্ছে ‘উঠ্ঠি মহব্বত’ গানে ঠোঁট মেলাতে। যদিও এই গানটি পুরুষ সংস্করণ, তাই বেশিরভাগ ছেলেকেই এটিতে লিপ-সিঙ্ক দিতে দেখা গেছে। পিছনে দেখা গেছে তার বোন কে উৎসাহ দিতে। ছেলেটির লিপ-সিঙ্কই শুধু ভাল নয়, বরং তাঁর স্টাইলও দারুণ। এ কারণেই মানুষ তাঁর গান পছন্দ করছেন এবং উপভোগ করছেন।

তাদের এই দারুণ স্টাইলের ভিডিও নজর এড়ায়নি অভিনেতা ইমরান হাশমির, তিনি নিজে তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন এই ভিডিও। ১০ লাখেরও বেশি ভিউ পেয়েছে এই ভিডিও। অনেকেই তাদের ভারতীয় সংস্কৃতির প্রতি ভালবাসা কে কুর্নিশ জানিয়েছে। এবং তাদের লিপ সিঙ্কের দারুণ স্টাইল নজর কেড়েছে নেটিজেনদের। এর সঙ্গেই ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ছবি Aashiqui 2 থেকে অরিজিত সিং-এর গাওয়া ‘তুম হি হো’….. গানেও লিপ সিঙ্ক করতে দেখা গেছে, ইতিমধ্যেই ভাই-বোনের লিপ সিঙ্ক নজর কেড়েছে নেটিজেনদের

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral imran hasmi shared african siblings lip sync to kutti mohabbat goes viral