বড় খবর

মার্কিন মুলুকে রাস্তায় কিশোর কুমারের গান গেয়ে ভাইরাল ভারতীয় যুবক!

ভারতীয় যুবকের গানের গলায় মুগ্ধ নেটিজেনরা।

নিউ ইয়র্কের রাস্তায় কিশোর কুমারের গান ‘দিলবার মেরে কাব তাক মুঝে' গাইছেন গৌরাঙ্গ

মার্কিন মুলুকে রাস্তায় দাঁড়িয়ে কিশোর কুমারের গান ‘দিলবর মেরে কব তক মুঝে’ গেয়ে ভাইরাল এক ভারতীয়। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। তার গাওয়া কিশোর কুমারের এই গান নেটিজেনদের মন ছুঁয়ে গেছে, ঘটনার সুত্রপাত জনপ্রিয় ইউটিউবার এবং শিল্পী রেগিনাল্ড গিলাইউম রাস্তায় দাঁড়িয়ে পথ চলতি মানুষদের তাঁর সঙ্গে পারফর্ম করার অনুরোধ জানান। গিলাইউম ২০১৮ সাল থেকেই রাস্তায় দাঁড়িয়ে এভাবে সুর ভাগ করে নেন পথ চলতি সাধারণ মানুষজনের সঙ্গে। ভিডিওতে দেখা যাচ্ছে একের পর এক মানুষের কাছে তিনি আবেদন করছেন তাঁর সঙ্গে গলা মেলানোর জন্য। কিন্তু সেভাবে কেউ আগ্রহ প্রকাশ করছিলেননা।

ঠিক সেই সময় ওই রাস্তা দিয়েই হেঁটে আসছিলেন এক যুবক, কথোপকথনে জানা যায়, তার নাম গৌরাঙ্গ এবং তিনি আপাদমস্তক এক ভারতীয়। প্রথমে গিলাইউমের আবেদনে খানিক ইতস্তত বোধ করেন গৌরাঙ্গ। এর পর তিনি ওই ইউটিউবারকে সাফ জানিয়ে দেন, তিনি ইংরাজী গান সেভাবে জানেন না। ইউটিউবার তাকে পাল্টা প্রশ্ন করেন, তিনি কোন ভাষায় গান গাইতে পারবেন, উত্তরে গৌরাঙ্গ জানান, হিন্দি গান তিনি গাইতে পারবেন। এই বলে পকেট থেকে নিজের স্মার্টফোন বের করে কিশোর কুমারের গাওয়া জনপ্রিয় হিন্দি গান ‘দিলবর মেরে কব তক মুঝে’-এর সুর ইউটিউবারকে শোনান, এর খানিক পরে দেখা যায় ইউটিউবার তথা শিল্পী রেগিনাল্ড গিলাইউম নিজের মাইক গৌরাঙ্গের হাতে তুলে দেন। মাইকটি দেওয়ার আগে সেটি স্যানিটাইজও করে দেন তিনি।

এরপর দেখা যায়, গৌরাঙ্গ খালি গলায় অমিতাভ বচ্চন অভিনীত ‘সত্তে পা সত্তা’ ছবির কালজয়ী গান ‘দিলবর মেরে কব তক মুঝে’ গানটি গাইছেন এবং সঙ্গে গিটার হাতে গিলাইউম। দুজনের যুগলবন্দি পারফরম্যান্স মুগ্ধ হন নেটিজেনরা। গানের শেষে রেগিনাল্ড গিলাইউম, যিনি গিটারো ৫০০০ নামে পরিচিত, তিনি গৌরাঙ্গের গাওয়া গানের প্রশংসা করেন এবং আধো বাংলায় বলেন ‘ধানবাদ’( ধন্যবাদ)। এদিকে এই ভিডিও ভাইরাল হতেই মার্কিন মুলুক থেকে ভাইরাল হওয়া এই গানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। এদিকে ভিডিও চলাকালীন কথাবার্তায় জানা যায় গৌরাঙ্গ নিজে একজন সঙ্গীত প্রেমী, তার বাড়িতে তিনি নিয়মিত তালিমও দেন। মিষ্টি ভিডিওটি ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। অনেকেই কমেন্টে গৌরাঙ্গর গাওয়া গানের প্রশংসাও করেছেন। গিলাইউম আশা করেছেন, গৌরাঙ্গকে দেখে অনেক ভারতীয় এরপর তাঁর চ্যানেলে পারফর্ম করবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral indian guy on new york street sing kishor kumar song dil bar mere goes viral

Next Story
‘ব্রিফ ইমোশন’ চার্জ ১১ ডলার! হাসপাতালের বিল দেখে মাথায় হাত মহিলার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com