বড় খবর

ইন্ডিয়ান অয়েলের One4U ই-ফুয়েল ভাউচার, বিয়েতে প্রিয়জনকে দিন সেরা চমক!

এবার থেকে ‘ওয়েডিং গিফট’ হিসাবে নিজের প্রিয়জনকে দিতে পারেন বিয়ের সেরা উপহার হিসাবে।

ইন্ডিয়ান অয়েলের One4U ই-ফুয়েল ভাউচার, সেরা ওয়েডিং গিফট

বিয়ের অনুষ্ঠানে নিজের প্রিয়জনকে কী উপহার দেবেন, তা ভেবে রাতের ঘুম উড়ে যাওয়ার জো! এবার মুশকিল আসানে এগিয়ে এলো ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন। এবার থেকে নিজের প্রিয়জনকে বিয়ের উপহার দিতে আপনি বেছে নিতে পারেন ইন্ডিয়ান ওয়েলের বিশেষ ফুয়েল ভাউচার। এমনই অভিনব উদ্যোগ সামনে নিয়ে এনেছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন। অভিনব এবং প্রয়োজনীয় এই গিফট ফুয়েল ভাউচার মিলবে কেবল অনলাইনে। ৫০০ টাকা থেকে শুরু করে ১০ হাজার টাকা পর্যন্ত এই গিফট ফুয়েল ভাউচার আপনি এবার থেকে ‘ওয়েডিং গিফট’ হিসাবে নিজের প্রিয়জনকে দিতে পারেন বিয়ের সেরা উপহার হিসাবে।

এমনিতেই আকাশছোঁয়া পেট্রোল ডিজেলের দাম তার মধ্যে এই অভিনব ওয়েডিং গিফট পেয়ে আপনার কাছের মানুষ যে খুশি হবে সেকথা বলাই বাহুল্য। ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনের তরফে এই গিফট ফুয়েল ভাউচার সামনে এনে তাতে ক্যাপশনে লেখা হয়েছে, এটি “বিবাহ উদযাপনের জন্য নিখুঁত উপহার”

তবে অভিনব এই উপহার আপনি আপনার প্রিয়জনকে কেবল বিয়ের অনুষ্ঠান ছাড়াও অন্যান্য যে কোন অনুষ্ঠানেই উপহার হিসাবে দিতে পারেন। এই গিফট ভাউচার সামনে এনে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের তরফে গত শনিবার একটি টুইট করা হয়েছে যাতে বলা হয়েছে, “আপনার প্রিয়জনের নতুন সূচনাকে আরও বিশেষ করে তুলুন। বিবাহ উদযাপনের জন্য এটি একটি নিখুঁত উপহার, ইন্ডিয়ান অয়েলের One4U ই-ফুয়েল ভাউচার আজই সংগ্রহ করুন এবং তাদের আপনার ভালবাসা এবং আশীর্বাদ দিয়ে আপনার প্রিয়জনের আগামী দিন ভরিয়ে তুলুন।,”

প্রসঙ্গত, উল্লেখ্য কেন্দ্রের তরফে আবগারি শুল্ক যথাক্রমে ৫ টাকা এবং ১০ টাকা কমানো হয়েছে। এছাড়াও ২৫টি রাজ্য পেট্রল এবং ডিজেলের মূল্যের পর ভ্যাট কমানোর ঘোষণা করেছে। দীপাবলির প্রাক্কালে কেন্দ্র দুটি জ্বালানির উপর আবগারি শুল্ক কমানোর ঘোষণা করার পরে এখন তিন সপ্তাহেরও বেশি সময় ধরে পেট্রল এবং ডিজেলের হারে কোনও পরিবর্তন হয়নি। দীপাবলি এবং ধনতেরাসের উপহার হিসাবে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের তরফ থেকে এই গিফট ভাউচার সামনে আনা হয়েছিল এবার নতুন ওয়াকিং ফুয়েল গিফট ভাউচার সামনে এনে বাড়তি আরক্ষণ সৃষ্টি করেছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন। এই খবর চাউর হতেই সোশ্যাল মিডিয়ায় উন্মাদনা উপচে পড়েছে। টুইটের মাধ্যমে নিজেদের মতামত জানিয়েছেন নেটিজেনরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral indian oil promotes e fuel vouchers as perfect weeding gift goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com