scorecardresearch

বড় খবর

আবারও নেচে তাক লাগালেন ভাইরাল সেই বিমান সেবিকা আয়াত

মানিকে মাগে হিথে গানের সঙ্গে ফাঁকা বিমানে নেচে, আয়াত উরফ আফরিন বর্তমানে সপ্তম স্বর্গে।

আবারও নেচে তাক লাগালেন ভাইরাল সেই বিমান সেবিকা আয়াত
আবারও নেচে তাক লাগালেন মানিকে মাগি হিথে’র গানে ভাইরাল সেই বিমান সেবিকা আয়াত

এক নাচ দেখা হয়েছে ৬ কোটি বার! আবার অন্য একটি নাচ আলোড়ন সৃষ্টি করল নেটদুনিয়ায়। মানিকে মাগে হিথে-র সঙ্গে নেচে জনপ্রিয় বিমান সেবিকা, আপনার নিশ্চয় মনে আছে সেই বিমান সেবিকাকে! আবার অন্য একটি নাচে ধামাল পারফরম্যান্সে তাক লাগালেন আয়াত। মানিকে মাগে হিথে গানের সঙ্গে ফাঁকা বিমানে নেচে, আয়াত উরফ আফরিন বর্তমানে সপ্তম স্বর্গে। এবার আয়াত আরও একটি ভিডিও সামনে এনেছেন। ভাইরাল সেই ভিডিওতে আয়াতকে, বাদশা’র জনপ্রিয় জুগনু (Jugnu) গানের তালে নাচতে দেখা গিয়েছে। এবারও তার নাচে মজে নেটদুনিয়া।

আফরিন একটি বিমান সংস্থার সেবিকা। যিনি দিন কয়েক আগে এক সিংহলী গান মানিকে মাগে হিথে-র তালে পা মিলিয়ে জনপ্রিয় হয়েছেন। সেই জনপ্রিয়তাকে ধরে রাখতে এবার আয়াত আরও বড় চ্যালেঞ্জ নিয়েছেন। বাদশা’র জনপ্রিয় গান জুগনু’র তালে অসাধারণ দক্ষতার সঙ্গে নেচে আবারও সকলের মন জিতে নিলেন আয়াত। এই ভিডিও ইন্সটাগ্রামে ভাইরাল হতেই তাতে ইতিমধ্যে প্রায় ২ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। সকলেই এমন কঠিন চ্যালেঞ্জে আয়াতের এমন সুন্দর পারফরম্যান্স দেখে অভিভূত হয়ে গেছেন। একটি চেক স্কার্ট এবং ব্ল্যাক টপে আয়াতের এমন পারফরম্যান্সে মজে নেটদুনিয়া।

ইন্সটাগ্রামে এই নাচের ভিডিও ভাইরাল হতেই তা মন ছুঁয়ে গেছে দর্শকদের। সকলেই তার নাচের প্রশংসা জানিয়ে কমেন্ট করেছেন। একজন ইন্সটা ইউজার লিখেছেন, “আপনি সত্যি একজন প্রতিভাবান ড্যান্সার”। অন্য একজন লিখেছেন “চ্যালেঞ্জটা কঠিন ছিল আপনি সুন্দরভাবে সেটা গ্রহন করেছেন আমি অভিভূত”। সব মিলিয়ে আয়াতের এই নাচ ইন্টারনেটে সেনসেশন সৃষ্টি করেছে। 

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral indigo airhostes who danced to manike mage hithe sings up for the jugnu challenge goes viral