scorecardresearch

বড় খবর

বিমানে ভোজপুরি ভাষায় ঘোষণা! পাইলটের অবাক কাণ্ড ভাইরাল নেটদুনিয়ায়

ভাইরাল হতেই এমন আজব ঘটনায় স্তম্ভিত হয়ে যান নেটদুনিয়ার মানুষজন।

বিমানে ভোজপুরি ভাষায় ঘোষণা! পাইলটের অবাক কাণ্ড ভাইরাল নেটদুনিয়ায়
ইন-ফ্লাইট ঘোষনা এবার ভোজপুরিতে, পাইলটের অবাক কান্ডে স্তম্ভিত নেটদুনিয়া!

বিমানে ভ্রমণকালে বেশিরভাগ যাত্রী বিমানের ভিতরে জারি থাকা ঘোষণার দিকে সেভাবে মনোসংযোগ দেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক বিচিত্র ঘটনা, যেখানে শোনা যাচ্ছে বিমানের ভিতর ভোজপুরিতে ইন-ফ্লাইট ঘোষণা করা হচ্ছে। একজন যাত্রী সমগ্র ঘটনা তাঁর মোবাইল ক্যামেরায় রেকর্ড করেন। পরে তা ভাইরাল হয়। ভাইরাল হতেই এমন আজব ঘটনায় স্তম্ভিত হয়ে যান নেটদুনিয়ার মানুষজন।  

ভোজপুরি সাধারণত পশ্চিম বিহার, উত্তরপ্রদেশের পূর্বাঞ্চল, উত্তর-পশ্চিম ঝাড়খণ্ডের প্রধান ভাষা। বিমানে সাধারণত ইন-ফ্লাইট ঘোষণা করা হয় হিন্দি অথবা ইংরেজিতে। কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ইন্ডিগো এয়ারলাইন্স-র বিমানের পাইলট ভোজপুরি ভাষাতেই যাত্রীদের স্বাগত জানাচ্ছেন। তিনি তাঁর ঘোষণায় বলেন, ‘বিমানে আপনাকে স্বাগত, ক্যাপ্টেন ‘প্রতীক’ আপনাদের স্বাগত জানাচ্ছেন। সোনিকা, ইয়াশি এবং কোমল ক্রু’র দায়িত্বে রয়েছেন’। এই ক্লিপটি টুইটারে আপলোড করেন ইন্ডিয়ান সিভিল সার্ভিসের এক আধিকারিক। ইতিমধ্যেই এই ভাইরাল হওয়া ভিডিও ক্লিপটিতে প্রায় ৫৯ হাজার ভিউ হয়েছে। অজস্র লাইক এবং কমেন্ট পড়েছে এই ভিডিওতে।

এদিকে বিমানে হিন্দি অথবা ইংরেজির বদলে কোনও আঞ্চলিক ভাষাতে এমন ঘোষণা অবাক করেছে নেটিজেনদের। পাইলটের সুচিন্তিত ভঙ্গি সকলের মন ছুঁয়ে গেছে। “ইন্ডিগো এয়ারলাইন্স ভোজপুরিতে ঘোষণা করার জন্য সংস্থাকে ধন্যবাদ’, লিখেছেন একজন টুইটার ব্যবহারকারী। অন্য একজন তার কমেন্টে লিখেছেন ‘পাইলটের মধ্যে বিশেষ কিছু ব্যাপার রয়েছে’।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral indigo crew make announcement in bhojpuri goes vira in internet