বড় খবর

প্রয়াত সুশান্তের স্মৃতিতে সম্মানজ্ঞাপন, কিলি পলের অনবদ্য লিপ সিঙ্কিং

অনেকে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের স্মৃতি রোমন্থন করে খানিক নসট্যালজিক হয়ে পড়েছেন।

প্রয়াত সুশান্ত সিং রাজপুতের স্মৃতির প্রতি সম্মান জানিয়ে, কিলির অনবদ্য লিপ সিঙ্কিং!

সুদূর আফ্রিকায় থেকেও বলিউডের গানে মেতেছেন দুই তরুণ-তরুণী। তাঁদের প্রিয় গায়ক আবার জুবিন নটিয়াল। বেশিরভাগ জুবিনের গানেই লিপ সিঙ্ক করে ভিডিও তৈরি করে তাঁরা। ভিডিওতেই রীতিমতো জনপ্রিয় সোশ্যাল দুনিয়ায়। শুধু নেটদুনিয়া নয় কিয়ারা আডবানি, সিদ্ধার্থ মালহোত্রাদের মতো তারকারাও বাহবা দিয়েছেন। কিন্তু কে এই দুই আফ্রিকান? বলিউড গানের ছন্দই বা তাঁদের মন কাড়ল কেন?

পয়লা ডিসেম্বর ‘শেরশাহ’ সিনেমার ‘রাতা লম্বিয়াঁ’ গানটির ভিডিও তৈরি করেন কিলি ও নিমা। সোশ্যাল মিডিয়ায় তা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। তার জেরেই দুই ভাই-বোনকে নিয়ে চর্চা শুরু হয়ে যায়। তারপরেই কিলি এবং নিমা পল রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। তাদের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে যায় তারপর থেকেই নেটিজেনদের চোখের মনি এই ভাই-বোন জুটি।

কিলি এবং নিমা হলেন তানজানিয়ার ভাই-বোন জুটি যারা তাদের অন-পয়েন্ট লিপ-সিঙ্ক ভিডিও এবং গ্রোভি কোরিওগ্রাফির মাধ্যমে নেটিজেনদের হৃদয় কেড়ে নিয়েছে৷ কিলির ইনস্টাগ্রাম প্রোফাইল তাকে একজন নৃত্যশিল্পী এবং বিষয়বস্তু নির্মাতা হিসাবে বর্ণনা করে। এবার তাঁদের সাম্প্রতিকতম ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল এই ভিডিওতে, কিলিকে, ২০১৯ সালে মুক্তি পাওয়া ছবি ছিছোড়ে (Chhichhore) থেকে অরিজিৎ সিংয়ের জনপ্রিয় গান “খাইরিয়াত” (Khairiyat) গানের সঙ্গে লিপ সিঙ্ক করতে দেখা গেছে। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন, প্রয়াত সুশান্ত সিং রাজপুত এবং শ্রদ্ধা কাপুর। কিলি গানের সঙ্গে নিখুঁত ভাবে লিপ সিঙ্ক করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন। পোস্টের ক্যাপশনে কিলি লিখেছেন, “খাইরিয়াত @আরিজিতসিং এবং আমাদের প্রয়াত বলিউড কিং @সুশান্তসিংরাজপুত।(“Khairiyat @arijitsingh and our late king @sushantsinghrajput,”)।

মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভাইরাল হতেই তা দাবানলের মতো ছড়িয়ে পড়তে থাকে। খুব কম সময়ের মধ্যেই প্রায় সাত লক্ষ ভিউ হয়েছে এই ভিডিওতে। অনেকেই এমন পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন, অনেকে আবার প্রয়াত সুশান্ত সিং রাজপুতের স্মৃতি রোমন্থন করে খানিক নসট্যালজিক হয়ে পড়েছেন। একজন ইউজার লিখেছেন, আপনি অনেক ট্যালেন্টেড, ওপর এক ইউজার কমেন্টে লিখেছেন, “শুভেচ্ছা আমার প্রিয় বন্ধু। লিপ সিঙ্কিং প্রশংসনীয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral internet sensation kili paul lip syncs to susant sing rajput khairiyat in a viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com