বড় খবর

জেলই ভাল! বউয়ের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বাড়ি থেকে পালালেন যুবক, ঠাঁই হাজতে

ঘরবন্দি থাকতে থাকতে তাঁর জীবন নরকে পরিণত হয়েছে।

প্রতীকী ছবি

বেশিরভাগ মানুষ আছেন যারা যেকোনও মুল্যে জেলে থেকে দূরে থাকতে চান। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ঘটনা যেখানে এক ব্যক্তি স্বেচ্ছায় জেলে যেতে চাইছেন। এমনই এক বিচিত্র ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বাড়িতে তাঁর জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে এমনি অভিযোগে ইতালির এক ব্যক্তি পুলিশের কাছে অনুরোধ জানান, তাকে যেন জেলেই ভরে দেওয়া হয়। জানা গিয়েছে ওই ব্যাক্তি মাদক কারবারে জড়িত থাকার অপরাধে ইতিমধ্যেই গৃহবন্দি অবস্থায় ছিলেন। কিন্তু হঠাৎ কেন জেলে থাকতে চান ওই ব্যক্তি, তার উত্তরে তিনি জানিয়েছেন, বাড়িতে স্ত্রীর সঙ্গে থাকা তাঁর পক্ষে সম্ভব হচ্ছে না।

তিনি তাঁর স্ত্রীর অত্যাচারে হাফিয়ে উঠেছেন। তাই পুলিশের কাছে এমন কাতর অনুরোধ জানিয়েছে বছর ৩০-এর এক যুবক। তিনি জানিয়েছেন, “ঘরবন্দি থাকতে থাকতে তাঁর জীবন নরকে পরিণত হয়েছে”।

ইউরো নিউজের রিপোর্ট অনুসারে রোমের কাছে গুইডোনিয়া মন্টেসিলিওতে বসবাসকারী ওই যুবক সম্প্রতি থানায় গিয়ে পুলিশকে জানিয়েছেন, “আমি আর এটি নিতে পারি না, আমি জেলেই যেতে চাই।” স্থানীয় পুলিশ সুত্র পাওয়া খবর অনুসারে, ওই ব্যক্তি মাদকাসক্ত ছিলেন, সেই অপরাধে তাকে কয়েক মাস ঘরবন্দি অবস্থায় রাখা হয়েছিল। শাস্তির মেয়াদ শেষ হতে এখনও বেশ কিছুদিন দেরি আছে। বাড়িতে থাকার শাস্তি ভোগ না করে কেন জেলে যেতে চাইছেন ওই যুবক তা জেনে চমকে উঠছেন দুঁদে পুলিশ আধিকারিকরা। কী জানিয়েছেন ওই যুবক? যুবকের দেওয়া বয়ান অনুসারে, “আমার স্ত্রী আমার সঙ্গে বলপূর্বক সহবাস করছেন, আর তাতেই অতিষ্ঠ হয়ে জেলে যেতে চাই।”

তিনি তাঁর স্ত্রীর এহেন আচরণে বাড়ি থেকে পালিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন তিনি। স্থানীয় সংবাদমাধ্যম সুত্রে পাওয়া খবর অনুসারে গৃহবন্দি থাকার শাস্তি লঙ্ঘন করার অপরাধে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে এবং আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral italian man on house arrest dlees home to escape from wife goes viral

Next Story
লাহোরের রাস্তায় ঊর্ধ্বশ্বাসে ছুটছে উটপাখি! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com