scorecardresearch

বড় খবর

শপিং মলের বাইরে দুর্দান্ত নেচে তাক লাগালেন এক তরুণী

তাঁর নাচের দারুণ স্টাইল এবং পারফরমেন্স দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা।

মলের বাইরে দেদার নাচ নেচে তাক লাগালেন এক তরুণী

সোশ্যাল মিডিয়া মানেই নানান উদ্ভট ঘটনার সমাহার। প্রতিদিন নিত্যনতুন নানান ঘটনা আমাদের সামনে হাজির হয় সোশ্যাল মিডিয়ার সৌজন্যে। অনেকেই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মকে ব্যবহার করেন স্রেফ পাবলিসিটি পাওয়ার জন্য। সেরকমই এক ভিডিও ভাইরাল হয়েছে, ইন্সটাগ্রামে। যেখানে এক তরুণীকে শপিং মলের বাইরে সাহসী পদক্ষেপে নাচতে দেখা গিয়েছে। তাঁর এই ভিডিও শেয়ার হতেই তা দ্রুত ভাইরাল হয়েছে। জানা গিয়েছে ওই যুবতীর নাম প্রিয়াঙ্কা মেনন। তিনি বেঙ্গালুরুর বাসিন্দা।

ভাইরাল এই ভিডিওতে প্রিয়াঙ্কাকে তামিল গান ইয়াথি ইয়াথিতে গানে দারুণ এনার্জিটিক ফর্মে নাচতে দেখা গিয়েছে। নীল কুর্তি পরিহিতা প্রিয়াঙ্কা শপিং মলের বাইরে জনপ্রিয় তামিল গান ইয়াথি ইয়াথিতে নেচে এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তাঁর নাচের দারুণ স্টাইল এবং পারফরমেন্স দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। সকলেই দারুণ ভাবে উপভোগ করেছেন এমন মিষ্টি নাচের ভিডিও।

এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৫০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। অজস্র লাইক এবং কমেন্ট পড়ছে। সকলেই এমন নাচের প্রশংসায় পঞ্চমুখ। একজন ইউজার তাঁর মন্তব্যে লিখেছেন, বাহ! দারুণ। অন্য একজন লিখেছেন. খুব সুন্দর সুপার্ব পারফরমেন্স।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral kerala woman dances to tamil song yaathi yaathi near bengaluru mall goes viral