বড় খবর

নেটদুনিয়ায় ঝড় তুলে ফের কিলি পলের ‘লিপসিঙ্ক’ ভাইরাল, দেখুন ভিডিও!

এবার কিলির একার পারফরম্যান্সে মজে নেটিজেনরা

কিলি পলের একার লিপসিঙ্ক ভাইরাল

আরও একবার বলিউড প্রেমীদের মন জয় করলেন পূর্ব আফ্রিকার ছোট্ট দেশ তানজানিয়ার যুবক কিলি পল। প্রায় সব ভিডিওতেই ভাই-বোনের ডুয়েট পারফরম্যান্স দেখা গেলেও এই ভিডিওতে অবশ্য, কিলি পল একার পারফরম্যান্সেই মন মাতালেন সকলের। তাঁর সদ্য ভাইরাল হওয়া ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ‘চন্না মেরেয়া’ গানের ভিডিওতে অবশ্য কিলিতে একাই ঠোঁট মেলাতে দেখা গেল।

গানের যে কোন সীমা হয়না তার আরও একবার প্রমাণ করলেন তিনি। এর আগে জনপ্রিয় সিংহলি গায়িকা ইওহানির গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি নেটদুনিয়ায় ঝড় তুলেছিল। তার পর আফ্রিকান ভাইবোনের লিপ সিঙ্কের ভিডিও নেটদুনিয়ায় কার্যত রাজত্ব শুরু করে। দর্শকরা এই বিনোদনকে চেটেপুটে উপভোগ করতে থাকেন। দর্শকদের সাড়া পেয়ে একের পর এক দারুণ পারফরম্যান্সে মন মাতাতে শুরু করে ভাই-বোন জুটি। প্রথম ভিডিও হিসাবে ‘শেরশাহ’ ছবির ‘রাতান লম্বিয়া’ গানে ঠোঁট মিলিয়েছিলেন কিলি ও তাঁর বোন। তার পর থেকে একে একে হিট পারফরম্যান্স নজর কাড়ে নেটিজেনদের। কখনও অরিজিৎ সিংহ, কখনও জুবিন নটিয়ালের গাওয়া গান।

একের পর এক হিন্দি গানে ঠোঁট মিলিয়ে ইন্টারনেটে সেনসেশন তোলেন এই ভাই-বোন জুটি। কটি সাক্ষাৎকারে কিলি বলেছিলেন, ‘‘আমরা বুঝতে পারছি না ঠিক কী ঘটেছে। ভারতের লোকেরা যে ভাবে আমাদের ভালোবাসা দিচ্ছে, তাতে আমরা কৃতজ্ঞ। আমরা বুঝতে পেরেছি, ভারতীয়রা নকল মন্তব্য করেন না। তাঁরা চাইছেন, আমরা আরও ভিডিও করি। আমরা তা-ই করব। সঙ্গীতের কোনও সীমানা নেই। সঙ্গীত মানুষকে অনেক কাছে নিয়ে আসতে পারে।’ চলুন দেখে নেওয়া যাক কিলির সর্বশেষ পারফরম্যান্স। 

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral kili paul channelises ranbir kapoor in new channa mereya viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com