scorecardresearch

বড় খবর

গ্রামবাসীদের সঙ্গে নাচে-গানে আসর জমালেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু, ভাইরাল ভিডিও

সাধারণের পাশাপাশি এই ভিডিও নজরে আসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও।

নাচে-গানে আসর জমালেন কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরণ রিজ্জু

বরাবরই নাচ গান ভালবাসেন। এর আগে গান গেয়ে ভাইরাল হয়েছেন তিনি। এবার তার নাচের জাদুতে কাবু নেটদুনিয়া। তিনি আর অন্য কেউ নন। কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজু। মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কেন্দ্রীয় মন্ত্রীর নাচের ভিডিও। ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। সকলেই তারিফ করেছেন তার নাচের। স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও তার নাচের প্রশংসায় পঞ্চমুখ।

সাধারণ মানুষ থেকে শুরু সেলেব তারকা, নানা সময়ে নানান মানুষের বিভিন্ন কর্মকাণ্ডের ভাইরাল ভিডিও দেখা যায় স্যোশাল মিডিয়ায়। তবে এবারে কোন সাধারণ মানুষ নয়, সোজা কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজু ভাইরাল হলেন তাঁর সাংস্কৃতিক কীর্তিতে। অরুণাচল প্রদেশে একটি অনুষ্ঠানে এসে স্থানীয় গ্রামবাসীদের মধ্যমণি হয়ে তাঁদের সঙ্গে একই আসরে নেচে মাতালেন মন্ত্রীমশাই। ট্রাডিশনাল সুরের সঙ্গে তাল মিলিয়ে অসাধারণ সেই নাচের ভিডিও শেয়ার করেছেন আইনমন্ত্রী নিজেই।

https://platform.twitter.com/widgets.js

তিনি তাঁর টুইটারে নাচের সেই ভিডিও শেয়ার করেন, আর তা শেয়ার করা মাত্র ঝড়ের বেগে তা ছড়িয়ে পরে নেটদুনিয়ায়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তাঁর নাচের এই ভিডিও। সাধারণের পাশাপাশি এই ভিডিও নজরে আসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও। তিনি রিটুইট করে লিখেছেন, “আমাদের আইনমন্ত্রী কিরেন রিজিজু একজন ভাল নৃত্যশিল্পীও। অরুণাচল প্রদেশের প্রাণবন্ত এবং গৌরবময় সংস্কৃতি দেখে ভাল লাগছে”।

প্রসঙ্গত, দিন পাঁচেক আগেই হঠাৎ নেটমাধ্যমে একইভাবে ভাইরাল হন কিরেন। যে কারণে ভাইরাল হলেন আইনমন্ত্রী তা রীতিমতো প্রশংসার নজির সৃষ্টি করে। অরুণাচলে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে এসে স্টেজে উঠে নিজেই মাইক্রোফোন নিয়ে তিনি গান গাইলেন। মুগ্ধ করলেন শ্রোতাদের।

https://platform.twitter.com/widgets.js

ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার। তরুণ আমলাদের সঙ্গে সম্পর্কিত একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজু। সেখানে অরুণাচল সিভিল সার্ভিসের অফিসারদের অনুরোধে তাঁদের খুশি করতে একটি গান পরিবেশন করেন কেন্দ্রীয় আইনমন্ত্রী।

তাঁর গাওয়া গান সকলের হৃদয় স্পর্শ করে যায়। একদম পেশাদার গায়কদের মতই ভাল লাগে তাঁর গান সবার। সকলেই তাঁর গানের গলার তারিফ করেছেন। ১৯৮১ সালের ‘ইয়ারানা’ ছায়াছবির বিখ্যাত গান ‘তেরে জ্যায়সা ইয়ার কাহাঁ’ গান গেয়ে সকলের মন জয় করেন মন্ত্রী কিরেন রিজিজু। আর এবার তাঁর নাচ দেখে মুগ্ধ সকলেই। গানে নাচে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছেন কেন্দ্রীয় মন্ত্রী। তাঁর নাচ-গানের এত প্রশংসায় আপ্লূত মন্ত্রী নিজেও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral kiran rijju dance goes viral in internet