scorecardresearch

বড় খবর

শপিং মলের ভিতরে শ্রীদেবীর গানে নাচ! ভাইরাল কলকাতার তরুণীর কীর্তি

বিপণির সরু গলিতে চাকা লাগানো শপিং কার্ট নিয়ে বাজার করছিলেন। হঠাৎই বাজার করা থামিয়ে নাচতে শুরু করলেন তিনি।

শপিং মলের ভিতরে শ্রীদেবীর গানে নাচ! ভাইরাল কলকাতার তরুণীর কীর্তি

বাজার করতে বেরিয়েছিলেন। হঠাৎ করেই শপিং মলের ভিতরে বেজে উঠল, শ্রীদেবীর গান। নিজেকে আর ঠিক রাখতে না পেরে, শপিং মলের ভিতরেই নাচ কলকাতা-তনয়ার। আর তাঁর এই নাচ মুগ্ধ করেছে নেটিজেনদের। আর এই নাচের ভিডিও ভাইরাল হতেই মুহূর্তেই তাতে অজস্র ভিউ হয়েছে। সকলেই কলকাতা-তনয়ার নাচের প্রশংসায় পঞ্চমুখ।

বিপণির সরু গলিতে চাকা লাগানো শপিং কার্ট নিয়ে বাজার করছিলেন। হঠাৎই বাজার করা থামিয়ে নাচতে শুরু করলেন তিনি। আশপাশে কে রয়েছেন, তাঁরা দেখছেন কি না, সে সবের পরোয়া না করেই। তরুণীর এই স্বতঃস্ফূর্ত নাচের ভঙ্গিতে মজেছে নেটদুনিয়া। ভিডিওটিও ইতিমধ্যে এক লক্ষ ৪০ হাজার বার দেখা হয়ে গিয়েছে।

এই ভিডিওটি রেকর্ড করা হয়েছে কলকাতার কোনও শপিং মলের ভিতর। জানা গিয়েছে তরুণীর নাম নায়েসা জৈন। তিনি কলকাতার বাসিন্দা। যা গানের সঙ্গে তাঁকে নাচতে দেখা গিয়েছে তা হল শ্রীদেবীর জনপ্রিয় ছবি ইংলিশ ভিংলিশের একটি গান ‘নভরাই মাঝি’।

কলকাতার ওই তরুণী ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয়। ইনস্টায় ৮০ হাজারের বেশি অনুগামী তাঁর। দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মানিকে মাগে হিথের গানের তালের সঙ্গে এক বিমান সেবিকার নাচের ভিডিও। যে ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৬ কোটি ভিউ হয়েছে। এরপর কলকাতার এই তরুণীর নাচের ভিডিও ভাইরাল হতেই তাতে ইতিমধ্যেই প্রায় দেড় লক্ষ ভিউ হয়েছে। প্রচুর লাইকের পাশাপাশি অজস্র কমেন্টে ভরে উঠেছে নাচের এই ভিডিও। আপনিও জানান কেমন লাগল আপনার এই ভিডিও?

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral kolkatat girls dance in a super market goes viral in internet