বড় খবর

পোষ্যকে মুখে করে টেনে নিয়ে গেল চিতাবাঘ, হাড় হিম করা ভিডিও দেখুন

ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন, আইএফএস আধিকারিক পারভিন কাসওয়ান।

প্রতীকী ছবি

লোকালয়ে বাঘের আক্রমণের ঘটনা অনেকসময় সংবাদ শিরোনামে উঠে আসে। এবার বাড়ির উঠোন থেকে বাড়ির পোষ্য কুকুরকে মুখে করে টেনে নিয়ে গেল চিতাবাঘ। আর এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমন ভিডিও যা দেখে সকলেই তাজ্জব হয়ে গেছেন। বাড়ির ভিতরে থাকা বাড়ির একটি পোষ্য কুকুরকে বাড়ির গেট টপকে নিয়ে যায় একটি চিতাবাঘ, এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই ইতিমধ্যেই তাতে ১৭ হাজার বার ভিউ হয়েছে। সকলেই কুকুরের এমন মর্মান্তিক পরিণতির জন্য দুঃখ প্রকাশ করেছে। এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন, আইএফএস আধিকারিক পারভিন কাসওয়ান।

ভিডিও’র শুরুতেই দেখা যাচ্ছে, নিঝুম রাতে বাড়ির গেটের সামনে দাঁড়িয়ে চিৎকার করে চলেছে বাড়ির পোষা কুকুরটি, হটাত করেই গেটের বাইরে বিপদ বুঝে সে দৌড়ে পালিয়ে ভিতরের দিকে চলে যাওয়ার চেষ্টা করে। ঠিক সেই সময়েই গেট টপকে বাড়ির ভিতর প্রবেশ করে একটি চিতা বাঘ, কিছুসময় পরে দেখা যায়, চিতাবাঘটি কুকুরটিকে তার শিকারে পরিনত করে মুখে করে নিয়ে গেট টপকে পালিয়ে যায় জঙ্গলের দিকে। চোখের সামনে কুকুরের এমন মর্মান্তিক পরিণতি অনেকেই মেনে নিতে পারেননি। তারা তাদের কমেন্টে লিখেছেন, যেখানে বাঘের ভয় রয়েছে সেখানে ওভাবে কুকুরটিকে বাড়ির বাইরে ছেড়ে রাখা একেবারেই উচিত কাজ হয়নি।

এদিকে এমন ওয়াইল্ড লাইফ ভিডিও ভাইরাল হতেই তাতে ইতিমধ্যেই প্রায় ১৭ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। সেই সঙ্গে অজস্র লাইক সংগ্রহ করেছে এই ভিডিও। ভিডিও’টি পোস্ট করে পারভিন তাঁর ক্যাপশনে লিখেছেন, “চিতাবাঘটিকে দেখুন, যে অন্যদের একটুও সময় দেয় না”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral leopard attacks pet dog after jumping over gate viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com