scorecardresearch

বড় খবর

ক্লাসরুমে দাপিয়ে বেড়াচ্ছে চিতাবাঘ, হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়!

আতঙ্কে চিৎকার জুড়ে দিয়েছে, ছাত্ররা।

ক্লাসরুমে দাপিয়ে বেড়াচ্ছে চিতাবাঘ

ক্লাসরুমে চিতাবাঘ, চিতার হানায় গুরুতর জখম এক ছাত্র। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ পাওয়া খবর অনুসারে তার অবস্থা স্থিতিশীল। উত্তরপ্রদেশের আলিগড়ের একটি কলেজের ক্লাসরুমে অতর্কিতে হানা দেয় একটি পূর্ণ বয়স্ক চিতাবাঘ। এই হাড় হিম করা ভিডিও এবার ভাইরাল হল নেটদুনিয়ায়। ঘটনাটি চৌধুরী নিহাল সিং ইন্টার কলেজের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে।

ইন্ডিয়ান পুলিশ সার্ভিসের এক আধিকারিক, কালানিধি নাইথানি টুইটারে এই ভিডিও পোস্ট করেছেন, আর তা শেয়ার হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ফাঁকা ক্লাসরুমে দাপিয়ে বেড়াচ্ছে একটি পূর্ণবয়স্ক চিতাবাঘ। আতঙ্কে চিৎকার জুড়ে দিয়েছে, ছাত্ররা। জেলা স্কুল পরিদর্শক ধর্মেন্দ্র শর্মা এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, “কলেজ চত্বরে হটাত করেই একটি চিতাবাঘ ঢুকে পড়ে। চিতার হানায়, এক ছাত্র গুরুতর জখম হয়েছেন, তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে, আপাতত সে বিপদমুক্ত”।

এদিকে এই ঘটনার পর খবর দেওয়া হয়, পুলিশ এবং স্থানীয় বন দফতরকে, বন দফতরের কর্মকর্তারা ও পুলিশ কর্মকর্তারা খবর পেয়ে ছুটে আসেন। এবং বাঘটিকে উদ্ধার করে সেটিকে নিরাপদ দূরত্বে ছেড়ে আসা হয়েছে। 

এদিকে এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই হাড়হিম করা এই ভিডিও দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। অনেকেই ধারণা করেছেন সম্ভবত খাবারের খোঁজেই জঙ্গল থেকে লোকালয়ে ঢুকে পড়ে এই চিতাবাঘটি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral leopard entres aligarh college attacks student rescued later goes viral