বড় খবর

খাঁচার দরজা খুলতেই ট্রেনারের ওপর ঝাপিয়ে পড়ল সিংহী, ভিডিও দেখে অবাক নেটিজেনরা

সিংহ মানুষে এমন ভালবাসা দেখে অনেকে নিজের চোখকেও প্রথমে বিশ্বাস করতে পারেননি।

সিংহ এবং তার কেয়ারটেকারের মধ্যে এমন মিষ্টি-মধুর সম্পর্ক ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়

ভালোবাসা পেলে সকলেই কথা মানতে বাধ্য। তা সে পশুরাজই হোক না কেন। বিশেষত বনের বাইরের পরিবেশে যারা তাদের যত্ন নেয়, তাদের সঙ্গে যেন কুকুর-বিড়ালের মতোই আচরণ করে সিংহের মতো বড় প্রাণী। সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে চমকে উঠেছেন নেটিজেনরা। সেখানে একটি মানুষ এবং একটি সিংহীর সুন্দর বন্ধুত্ব দেখতে পাবেন। প্রথমটাই দেখে সকলেই আঁতকে উঠেছিলেন। ভেবেছিলেন সিংহীর খাঁচা খুলতেই সিংহ ঝাঁপিয়ে পড়েছে তার ট্রেনারের ওপর। কিন্তু কিছু সময় পার হতেই ভুল ভাঙে সকলের।

ঝাঁপিয়ে পড়েছে ঠিক কথা তবে তা স্রেফ খুনসুটি করার জন্য। সিংহ মানুষে এমন ভালবাসা দেখে অনেকে নিজের চোখকেও প্রথমে বিশ্বাস করতে পারেননি। হঠাত্ ঝাঁপিয়ে পড়া দেখে ভুল ভাবতেই পারেন যে সিংহ লোকটিকে আক্রমণ করছে। কিন্তু আসলে যে এটা ভালোবেসে আদর করতে ঝাঁপ, তা একটু দেখলেই বুঝবেন।

ট্রেনারের নাম ভ্যাল গ্রুইনার। ভ্যাল বতসোয়ানার (দক্ষিণ আফ্রিকা) কালাহারি মরুভূমিতে একটি রিজার্ভে সিরগা নামের এক সিংহীর কেয়ারটেকার কাম ট্রেনার। ৯ বছরের সিংহকে ভ্যাল নিজে হাতে যত্ন করেছেন। ভ্যাল প্রায়ই ইনস্টাগ্রামে তাঁর এবং সিরগার বন্ধুত্বের ছবি শেয়ার করেন। সিরগার জন্য তাঁর একটি আলাদা অ্যাকাউন্টও রয়েছে। অ্যাকাউন্টটির নাম ‘সিরগাথেলিওনেস’। তাতে প্রায় ৭৮ হাজার ফলোয়ার রয়েছে। সেই সূত্রে এই ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।

ইনস্টাগ্রামে সিরগার এই নতুন ভিডিওতে এখন মন মজেছে নেটিজ়েনদের। সিংহ এবং তার কেয়ারটেকারের মধ্যে এমন মিষ্টি-মধুর সম্পর্ক দেখে মুগ্ধ হয়েছেন তাঁরা। ভিডিওতে দেখা গিয়েছে, কেয়ারটেকার ‘ভ্যালের’ কোলে ঝাঁপিয়ে পড়ে তাঁকে আদরে ভরিয়ে দিয়েছে ‘সিংহী সিরগা’। ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে। সকলেই এমন ভালবাসা দেখে মুগ্ধ হয়েছেন।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral lioness become unlikely tiktok star after video of her hugging keeper goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com