বাড়ির জন্য মন খারাপ খুদের, সান্ত্বনা দিল সহপাঠী, মর্মস্পর্শী ভিডিও ভাইরাল

দুই খুদের মর্মস্পর্শী ভিডিওতে ‘আবেগঘন’ নেটদুনিয়া!

বাচ্চাদের মধ্যে ইমোশানের চিত্র চোখে জম এনেছে সকলেরই।

অরুণাচল প্রদেশের তাওয়াংয়ের একটি স্কুলের হস্টেলে ভাইরাল হওয়া ক্লিপ দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। বাড়ি থেকে দূরে থেকে এক সহপাঠীকে সান্ত্বনা দিচ্ছে আরেক খুদে সহপাঠী। দুই খুদের এই আবেগঘন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনিতেই করোনা কালে ঘরবন্দি জীবনে আমরা সকলেই হাফিয়ে উঠেছি। ঘরবন্দি থাকা অবস্থায় নিজেদের কাছের মানুষের কথা ভেবে মন খারাপ আমাদের সকলেরই। কিন্তু কোনও উপায় নাই। তেমনই বড়দের মতোই নিজের কাছের মানুষ মা, বাবাকে অনেকদিন দেখতে না পেয়ে মন খারাপ এক খুদের। এটাই স্বাভাবিক। আর তার মন খারাপের দিনে তাকে সান্ত্বনা দিতে এগিয়ে এসেছে আরই এক সহপাঠী। এমন ঘটনা ভাইরাল হতেই বাচ্চাদের মধ্যে চিত্র চোখে জম এনেছে সকলেরই।

একটি শিশু মন খারাপ করছে তার প্রিয়জনের জন্য। আর এই বয়সে এটা তো খুব স্বাভাবিকই। তখন তাকে সান্ত্ব‌না দিয়ে এগিয়ে এল তারই সহপাঠী। ভিডিওতে দেখা যাচ্ছে যে, ছোট্ট মেয়েটা তাকে বলছে “অ্যায়সে মাত রো না। আইসে নেহি রোতে।” যার বাংলা অর্থ হল এভাবে কাঁদবে না। এভাবে কাঁদতে নেই। 

পরক্ষণেই সে আবার জিজ্ঞাসা করছে, “মাম্মি কা ইয়াদ আ রাহি হ্যায় তুমকো?” যার বাংলা অর্থ হল মায়ের কথা মনে পড়ছে তোমার। চোখে জল নিয়ে মাথা নাড়ে ছোট্ট ছেলেটিও। সেই মুহূর্তেই মেয়েটি তখন তাকে মনে করিয়ে দেয় যে তারা এপ্রিলে তাদের পরিবারের সঙ্গে দেখা করবে। তখন সে ছোট্ট ছেলেটিকে বলে, “হাম লোগ জায়েগা না এপ্রিল মে। অ্যায়সে নেহি রোনা হ্যায়, ওকে?” যার বাংলা অর্থ হল আমরা এপ্রিলে যাব। এভাবে কাঁদবে না, ঠিক আছে? আদর করে মাথায় হাত বুলিয়ে দেয় মেয়েটি।

এই মিষ্টি ঘটনাটি ঘটেছে অরুণাচল প্রদেশের তাওয়াং-এর একটি স্কুলের হোস্টেলে। আর এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। স্কুলের দিনের দুই সহপাঠীর এমন মর্মস্পর্শী ভিডিও অনেকের চোখেই জল এনেছে। অনেকে আবার নিজেদের স্কুল জীবনের স্মৃতি মনে করে কিছুটা নস্ট্যালজিক হয়ে পড়েছেন। ভিডিওটি শেয়ার করে তার ক্যপশনে লেখা হয়েছে, ভালবাসা হল মানুষের একটি সহজাত বৈশিষ্ট্য এবং এটা শুধুমাত্র একটি অর্জিত গুণ নয়। সঙ্গে লেখা ‘কিপ লাভিং’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little arunachal girl consoling fellow classmate is melting hearts online goes viral in internet

Next Story
এইরকম ভাবে গাছে চড়ে ছবি তুলেছেন?
Show comments