scorecardresearch

বড় খবর

মায়ের সৌন্দর্যের তারিফ করে, ছেলের প্রতিক্রিয়া ভাইরাল নেটদুনিয়ায়

ভিডিও দেখে রীতিমত আপ্লুত সকলেই।

মায়ের দারুণ হেয়ার কাট দেখে বেজায় খুশি ছেলে।

বর্তমান হাল ফ্যাশনের যুগে নিজেকে সকলের সামনে আরও আকর্ষণীয় করে তুলতে স্যালন বা পার্লারে যাওয়ার চল বেড়েছে। আর স্যালন বা পার্লার থেকে বেরিয়ে নিজের বিষয়ে কমপ্লিমেন্ট পেতে কার না ভাল লাগে! আর সেটাই যদি হয় নিজের একদম কাছের মানুষের থেকে তাহলে তো আর কথাই নেই, সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখে রীতিমত আপ্লুত সকলেই।

কন্টেন্ট ক্রিয়েটার, ব্রিটনি কেন্ট পার্লার থেকে হেয়ার কাট এবং মেকআপ করার পর বাড়ি এসেই নিজের স্বামী এবং সন্তানের কাছে থেকে এমন প্রতিক্রিয়া পেয়েছেন, যা শুনে তিনি বেজায় খুশি। এবং সেই কমপ্লিমেন্ট রেকর্ড করেছেন, তিনি। ইন্সটাগ্রামে পোস্ট করা এই ভিডিওতে দেখে যাচ্ছে স্যালন থেকে বাড়ি আসতেই, তার ছেলে মায়ের কাছে ছুটে এসেই, মাকে বলে ওঠে, ‘মা তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে’। সেই সঙ্গে মহিলার স্বামীর প্রতিক্রিয়াও ভাইরাল হয়েছে। তিনি, ব্রিটনিকে বলেন ‘এমন মেকআপে তোমাকে দারুণ সুন্দর দেখাচ্ছে’। ব্রিটনি বর্ণনা করেছেন, স্বামী এবং সন্তানের কাছ থেকে এমন প্রতিক্রিয়া তার কাছে খুবই মূল্যবান, আর তাই তিনি এই ভিডিও রেকর্ড করেছেন।

ইন্সটাগ্রামে এমন সুন্দর ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৭ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে। একজন ইউজার তার কমেন্টে জানিয়েছেন, ‘দারুণ সুন্দর অভ্যর্থনা’!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral little boy calls mother hot after she gets a haircut in viral video