বড় খবর

টিউবওয়েল পাম্প করে কুকুরছানার তেষ্টা মেটাচ্ছে একরত্তি

এই বয়সে এমন পশুপ্রেম মুগ্ধ করেছে সকলকে।

প্রতীকী ছবি

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আমাদের সামনে রোজই হাজির হয়, নিত্য নতুন ঘটনা। এমন অনেক ঘটনা নেটদুনিয়ায় ভাইরাল হয়, যা আমাদের আনন্দ দেওয়ার সঙ্গে সঙ্গে আমাদের নানান শিক্ষাও দেয়। তেমনই একটি একটি ঘটনা সম্প্রতি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে এক গ্রামের দু’বছরের এক শিশু তার আদরের ছোট্ট কুকুর ছানাকে জল খাওয়ানোর চেষ্টা করছে। কুকুরটি জল পিপাসা পায়। তা বুঝতে পারে দুই বছরের ছোট্ট বাচ্চা ছেলেটি। সামনেই সে একটি হ্যান্ড পাম্প দেখতে পায়। সেই কলের হ্যান্ডেল ধরে আপ্রাণ চেষ্টা করে জল বার করার। কুকুরটি কলের নিচে বসে জিভ দিয়ে চেটে চেটে জল খেতে থাকে। এই বয়সে এমন পশুপ্রেম মুগ্ধ করেছে সকলকে।

বাচ্চাটি এতটাই ছোট যে সে কিছুতেই ঠিক করে জল বের করতে পারছে না। তবে বার বারের চেষ্টায় সে পিপাসা মেটায় ছোট্ট কুকুর ছানার। এই ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা। সকলেই ছোট্ট ছেলের এমন বড় মনের পরিচয়কে কুর্নিশ জানিয়েছেন। দীপাংশু কাবরা নামের এক ব্যক্তি শেয়ার করেন ভিডিওটি। এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। সকলেই এমন সুন্দর ভিডিও দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ছোট্ট ছেলেটিকে।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral little boy draws water from hand pump for thirsty dog goes vira

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com