scorecardresearch

বড় খবর

কুকুর ছানা উপহার পেয়ে আপ্লুত কিশোর, ভিডিও দেখে চোখে জল নেটদুনিয়ার

চোখের জলে মাকে জড়িয়ে ধরে সে ধন্যবাদ জানায়।

কুকুর ছানা উপহার পেয়ে আপ্লুত কিশোর, ভিডিও দেখে চোখে জল নেটদুনিয়ার
প্রতীকী ছবি

কুকুর ভালবাসেন না এমন মানুষের সংখ্যা নেহাতই কম। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন এক ভিডিও যা দেখে চোখে জল নেটদুনিয়ার। মায়ের কাছ থেকে একটি ছোট্ট কুকুর ছানা উপহার পেয়ে বেজায় খুশি এক কিশোর। কুকুর ছানাটিকে বুকে আগলে ধরে সেটিকে আদর করার পাশাপাশি সেই কিশোর নিজেও খুশিতে তার চোখের জল ধরে রাখতে পারেনি। চোখের জলে মাকে জড়িয়ে ধরে সে ধন্যবাদ জানায়। এমন এক আবেগঘন ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

৪০ সেকেন্ডের ভাইরাল ক্লিপে দেখা যায় একটি শপিং মলে মাস্ক দিয়ে চোখ ঢাকা অবস্থায় এক মা তাঁর সন্তানকে একটি তোয়ালে মোড়ানো কুকুর ছানা উপহার দেন। এরপর মা নিজেই ছেলেটির মাস্ক খুলে দেন। হাতে তোয়ালে মোড়ানো কুকুর ছানাকে পেয়ে খুশিতে আত্মহারা হয়ে যায় কিশোর। সে কুকুর ছানাটিকে কিছুক্ষণ এক দৃষ্টিতে দেখে সেটিকে বুকে জড়িয়ে ধরে আদর করে। এবং খুশিতে সে নিজের চোখের জল ধরে রাখাতে পারে না। সত্যিই সে আবেগপ্রবণ হয়ে পড়েছিল। কুকুর ছানাকে বুকে আগলে রেখে চোখে জল নিয়েই সে তার মাকে জড়িয়ে ধরে। এই পোস্টের ক্যাপশনে লেখা রয়েছে, ‘একটি কুকুর ছানা দিয়ে এক ছোট্ট হৃদয় জয় করা’…

এই ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। সকলেই এই ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন। বাচ্চা ছেলের চোখে জল দেখে সকলেরই চোখে জল আসে। অনেকেই কমেন্টে জানিয়েছেন, ‘সত্যি এক আবেগঘন ভিডিও’। “এটা আমাকে কাঁদিয়েছে!”, একজন নেটিজেন বলেছেন। অন্য একজন নেটিজেন মন্তব্য করেছেন, “এই ছোট্ট ছেলেটির প্রতিক্রিয়া অমূল্য – আনন্দ তাকে অভিভূত করে”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Viral little boy gets a puppy as suprise gift his reaction goes viral